গণপিটুনিতে ছিনতাইকারী নিহত, ১০ ব্যবসায়ীর গরু নিয়ে উধাও

গাজীপুরের টঙ্গীতে মধুমিতা সড়কে জনতা অজ্ঞাতনামা এক ছিনতাইকারীকে আটক করে পিটুনি দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। আরেক ঘটনায় টঙ্গীর গরুর হাটে ১০ জন ব্যবসায়ী অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্বান্ত হয়েছেন। তাঁদের কাছ থেকে দুর্বৃত্তরা ২৮টি গরু এবং চার লাখ ৫০ হাজার টাকা নিয়ে গেছে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ভোরে মধুমিতা সড়কে ছিনতাইয়ের চেষ্টাকালে জনতা ওই ছিনতাইকারীকে আটক করে পিটুনি দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি গুলি ও ছিনতাই করা ১২টি মুঠোফোন উদ্ধার করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।
টঙ্গী সরকারি হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত থেকে গতকাল সকাল পর্যন্ত অজ্ঞান পার্টির কবলে পড়ে ১০ জন গরু ব্যবসায়ী সর্বস্বান্ত হয়েছেন। তাঁরা হলেন: সিরাজগঞ্জের মালেক মণ্ডল (৪৫), ছানু প্রামাণিক (৩৮), আমির প্রামাণিক (৪৩), আক্কাস (৪০), মানিক (৩৮), সামাদ (৩৪), সোলাইমান (৫০), শাহিন (৪১)। তাঁদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে ৮৫ হাজার টাকা ও ২৮টি গরু নিয়ে গেছে দুর্বৃত্তরা। শেরপুরের পাঁচগাঁও থানার নয়াপাড়ার ইব্রাহিম (৪৫) ও আমির হামজাকে একইভাবে অজ্ঞান করে তিন লাখ ৮৫ হাজার টাকা নিয়েছে তারা। তবে পুলিশ এখন পর্যন্ত অজ্ঞান পার্টির কোনো সদস্যকে আটক করতে পারেনি।
টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

No comments

Powered by Blogger.