মানুষ মানুষের জন্য- নাঈম বোন ক্যান্সারে আক্রান্ত, চিকিৎসায় সাহায্য করুন

প্রিয় দেশবাসী, মেধাবী ছাত্র মোঃ নাঈম মিয়ার (১৪) জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। দীর্ঘদিন ধরে সে বোন ক্যান্সারে আক্রান্ত। তাকে কলকাতা মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা করানোর উদ্যোগ নেয়া হয়। কিন্তু পর্যাপ্ত টাকার অভাবে ভারতে তার চিকিৎসা মাঝপথে আটকে গেছে।


তাকে পুরোপুরি সুস্থ করে তুলতে আরও ১২ লাখ টাকা লাগবে বলে জানিয়েছেন কলকাতা মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের ক্যান্সার বিভাগের প্রধান অধ্যাপক অনুপ মজুমদার। কিন্তু নাঈমের পিতা সাংবাদিক মোঃ আহছান উল্লাহর পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। চিকিৎসার পেছনে সহায়সম্পত্তি হারিয়ে ইতোমধ্যে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। বরিশালের গৌরনদী পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর পালরনদী মহল্লায় তাদের বাসা। গৌরনদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আহছান উল্লাহ। গৌরনদী সদরের আল-হেলাল একাডেমীর নবম শ্রেণীর মেধাবী ছাত্র ও ক্ষুদে ক্রিকেটার নাঈম মিয়া। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। এমতাবস্থায়, নাঈমের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীসহ সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তাঁর অসহায় মাতা-পিতা। মেধাবী ছাত্র নাঈমের চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে ০১৭১৫৭৮৬১৪৯। আর সাহায্য দিন এই সঞ্চয়ী হিসাবে-মোঃ আহছান উল্লাহ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, গৌরনদী শাখা, বরিশাল, হিসাব নং ০৩৬০৩১০০০৮২২৭।
ঘোষণা : দৈনিক জনকণ্ঠ ‘মানুষ মানুষের জন্য’ বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে অথবা সাহায্যপ্রার্থীর দেয়া মোবাইল ফোনে যোগাযোগ করতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.