পাবনা ও চুয়াডাঙ্গার নতুন কমিটি

পাবনা : সাধারণ সভার মধ্য দিয়ে সম্প্রতি শহরের পাথফাইন্ডার আইসিটি সেন্টারের সেমিনার কক্ষে পাবনা বন্ধুসভার নতুন কমিটি গঠিত হয়েছে। সভায় সর্বসম্মতিক্রমে স্বাধীন মজুমদারকে সভাপতি ও তোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


কমিটির অন্য সদস্যরা হচ্ছেন, সহসভাপতি মুস্তাফিজুর রহমান ও সাবিহা সুলতানা, যুগ্ম সম্পাদক সঞ্জয় সাহা, সাংগঠনিক সম্পাদক শিশির ইসলাম, প্রচার সম্পাদক সুমিত মৈত্র, অর্থ সম্পাদক মারুফ রেজা, দপ্তর সম্পাদক রাকিবুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক জিনিয়া আফরোজ, সাহিত্য সম্পাদক রেহানা সুলতানা, নারীবিষয়ক সম্পাদক সিনথিয়া রহমান, পরিবেশ সম্পাদক তাবাসসুম তমা, শিক্ষা ও পাঠাগার সম্পাদক মিজানুর রহমান এবং কার্যকরী সদস্য—আমিনুল হক, রাকিব শান্ত, মাহমুদুল হাসান, লিমন পারভেজ, শামিমা নাসরিন, গুলজার হোসেন, প্রশান্ত কুমার শিকদার, শেখ তোজা ফাহমিদা ও ইউসুফ কবির। উপদেষ্টামণ্ডলীতে রয়েছেন শামসুন্নাহার বর্ণা, ফারুক হোসেন চৌধুরী, আখতার জামান, এস এম ফরিদ, হাফিজ রতন ও গৌতম ঘোষ।
 শিশির ইসলাম

চুয়াডাঙ্গা: মাবুদ সরকারকে সভাপতি ও মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে চুয়াডাঙ্গার নতুন কমিটি গঠিত হয়েছে। ২৫ আগস্ট শনিবার বিকেল পাঁচটায় স্থানীয় শিল্পকলা একাডেমীর মুক্তমঞ্চে বিদায়ী সভাপতি ফিরোজ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। বন্ধুসভার উপদেষ্টা ও প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলমসহ বন্ধুসভার সদস্যরা উপস্থিত ছিলেন।
অন্য সদস্যরা হলেন: সহসভাপতি মোমিনুর রহমান ও রাহিমা খাতুন; যুগ্ম সাধারণ সম্পাদক: মোহাইমেন হোসেন ও রেজভী আহসান; সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন; অর্থ সম্পাদক খাইরুজ্জামান প্রীতম; দপ্তর সম্পাদক রোমেল আহমেদ; সাহিত্য সম্পাদক আরিফুর রহমান; প্রচার ও প্রকাশনা সম্পাদক রিচার্ড রহমান; সাংস্কৃতিক সম্পাদক হিরণ উর রশিদ; ক্রীড়া সম্পাদক তাজুল ইসলাম; নারীবিষয়ক সম্পাদক সৌম্যজিতা শ্রুতি; পরিবেশবিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা; শিক্ষা ও পাঠাগার সম্পাদক ফরহাদুজ্জামান এবং নিবার্হী সদস্য: শামীম হোসেন, শারভিনা পারভীন, অভিসেনগুপ্ত, এ এইচ এম জুবায়ের রশীদ, মেহেদী হাসান শিহাব, আলী হাসান, রফিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হামিদুল ইসলাম, তাজুল ইসলাম, সাদমান নাহিয়ান, আবদুল্লাহ আল নোমান, চিরঞ্জিত সরকার, সাজিদ হাসান, মাসুদ রানা, আবদুল নাঈম জোয়ার্দার ও সাঈদ ইমাম।
 রোমেল আহমেদ

No comments

Powered by Blogger.