তিন ছবির শুটিং শেষ করলেন সাহারা

স্টাফ রিপোর্টার: তিন ছবির শুটিং শেষ করলেন চিত্রনায়িকা সাহারা। ছবিগুলো হচ্ছে এফ আই মানিকের পরিচালনায় ‘মাই নেম ইজ সুলতান’, বদিউল আলম খোকনের পরিচালনায় ‘ডন নাম্বার ওয়ান’ ও শাহিন-সুমনের পরিচালনায় ‘সন্তানের মতো সন্তান’। সাহারা বলেন, এরই মধ্যে ছবির ডাবিংয়ের কাজও শেষ করেছি আমি। সব ছবির গল্পই একটি থেকে অন্যটি আলাদা। আর আমার চরিত্রেও রয়েছে বেশ বৈচিত্র্য। কোনটিতে সাধারণ সহজ সরল মেয়ে, কোনটিতে একজন প্রেমিকা আবার কোনটিতে খুবই রাগী ধরনের চরিত্র আমার। আর এর মধ্যেও চরিত্র নিয়ে অনেক খেলা তো থাকছেই। সাহারা অভিনীত শুটিং শেষ করা এ তিন ছবিতেই নায়ক হিসেবে অভিনয়ে আছেন সময়ের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। এ যাবত শাকিব খানের সঙ্গে উল্লেখযোগ্য সংখ্যক ছবিতে অভিনয় করেছেন সাহারা। ধারাবাহিকতায় বর্তমানেও একের পর এক ছবিতে অভিনয় করছেন এ জুটি। এ প্রসঙ্গে সাহারা বলেন, শাকিব খানের সঙ্গে আমার চলচ্চিত্রে আসার আগে থেকেই পরিচয়। এরপর যখন চলচ্চিত্রে আসি, শুরুর দিকেই একসঙ্গে আমরা অনেক ছবিতে জুটি হয়ে অভিনয় করেছি। বলা যায়, ক্যারিয়ারের শুরু থেকে আজও আমরা একের পর এক ছবিতে জুটি হয়ে অভিনয় করছি। দর্শকের ভালবাসায় একসঙ্গে আরও অনেক ছবিতে জুটি হয়ে অভিনয় করতে চাই। উল্লেখ্য, শাকিব খানের সঙ্গে সাহারা জুটি হয়ে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন এফ আই মানিকের পরিচালনায় ‘বিচার আমি করবো’, বদিউল আলম খোকনের ‘সন্তান কেন সন্ত্রাসী’, শাহিন-সুমনের পরিচালনায় ‘খোদার পরে মা’ ছবিগুলোতে। খুব শিগগিরই ছবিগুলোর শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্র জানায়।

No comments

Powered by Blogger.