ভিত্তিহীন বলেই উড়িয়ে দিলেন

বিনোদন ডেস্ক: ফেব্রুয়ারির ৪ তারিখ অভিনেতা রিতেশ দেশমুখের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা। এর মাধ্যমে দীর্ঘ সাত বছরের প্রেমের পরিণতি ঘটতে যাচ্ছে তাদের। কিন্তু এরই মধ্যে গুঞ্জন উঠেছে বিয়ের পর নাকি অভিনয় ছেড়ে দিচ্ছেন জেনেলিয়া। এ নিয়ে গত কয়েক দিন ধরে ভারতীয় মিডিয়াও বিভিন্ন ধরনের খবর প্রচার করে আসছে। কিন্তু এমনটা ঘটছে না বলেই জানিয়েছেন খোদ জেনেলিয়া। অভিনয় না করার এমন সংবাদকে ভিত্তিহীন বলেই উড়িয়ে দিলেন তিনি। এ বিষয়ে জেনেলিয়ার সাফ ভাষ্য হচ্ছে, আমি বিয়ের এক মাস আগ থেকে নতুন কোন ছবিতে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি। তবে তা বিয়ের পরের কিছুদিন পর্যন্ত সময়ের জন্যই। আর এ কারণে অনেকেই ভেবে নিয়েছে যে আমি বুঝি অভিনয়ই ছেড়ে দিচ্ছি। এটা একদমই ঠিক নয়। এই বিষয়টি নিয়ে আমি আমার পরিবার ও রিতেশের সঙ্গেও কথা বলেছি। তারা আমাকে অভিনয় না ছাড়ারই পরামর্শ দিয়েছেন। এক্ষেত্রে আমি আমার আদর্শ অভিনেত্রী কাজলের পথে চলতে চাই। বিয়ের পরও তিনি বেশ কিছু ছবির প্রধান অভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন। তবে অভিনয় না ছাড়লেও আমি বিয়ের পর কাজ কমিয়ে দেবো। বেছে বেছে ছবি করবো। আমি মনে করি এর মাধ্যমে অভিনয় জগতে আমার অবস্থানটা আরও উজ্জ্বল হবে। এদিকে বিয়ের আগেই আজ একটি জমকালো পার্টিতে অংশ নিচ্ছেন রিতেশ-জেনেলিয়া। সাজিদ নাদিয়াদওয়ালা ও ফারদিন খান তাদের বন্ধু রিতেশের বিয়ের খুশিতে এই পার্টিটি রেখেছেন। এই পার্টিতে উপস্থিত থাকবেন বলিউডের এ সময়ের জনপ্রিয় অনেক তারকাই। এ বিষয়ে জেনেলিয়া বলেন, ভালই হলো বিয়ের আগে প্রাণভরে এই পার্টিটা উপভোগ করতে পারবো। আর সবার সঙ্গে দেখা হবে। এই পার্টির মাধ্যমে একটু মন খুলে আনন্দ করতে চাই সবার সঙ্গে।

No comments

Powered by Blogger.