চাঁদা না দেয়ায় জাবির এক ছাত্রকে কুপিয়েছে ঢাবি ছাত্রলীগ

বার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের প্রেম চাঁদাবাজি! জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের এক প্রেমিক যুগলের কাছ থেকে চাঁদা না পেয়ে প্রেমিক নয়নকে দফায় দফায় নৃশংসভাবে কুপিয়েছে তারা। এতে নয়নের মাথা, কপালসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক যখম হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় নয়ন এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। গতকাল সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকা বিশ্ববিদ্যালয় চারুকলার ছবির হাট এবং মিলন চত্বরে দু’দফায় এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও প্রক্টর সূত্র জানায়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নয়ন নামে এক ছাত্র তার প্রেমিককে নিয়ে ছবির হাটের পাশে সোহরাওয়ার্দী উদ্যানে বসে ছিলেন। বিকাল সাড়ে তিনটার দিকে চারুকলার কিছু ছাত্রলীগ কর্মী তাদের কাছে গিয়ে পরিচয় এবং এক পর্যায়ে চাঁদা দাবি করে। নয়ন চাঁদা দিতে রাজি না হওয়ায় তাকে মারধর করে। প্রেমিকের সামনে মারধরে অপমানবোধ করে নয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে তার মামা তপুকে ফোন করে। এরপর তপু ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের ছাত্রলীগ কর্মী সাফায়েত, বেলায়েত এবং জগন্নাথ হলের ছাত্রলীগ কর্মীকে বিষয়টি জানিয়ে পাল্টা ব্যবস্থা নেয়ার অনুরোধ জানায়। কিছুক্ষণের মধ্যে ৩০-৪০ ছাত্রলীগ কর্মী চারুকলার সামনে এসে নয়নকে মারধর করা ছাত্রলীগ কর্মীকে খুঁজতে থাকে। না পেয়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। এ ঘটনা চারুকলা ছাত্রলীগ জানার পর নয়ন এবং সূর্যসেন ও জগন্নাথ হলের ছাত্রলীগ কর্মীদের খুঁজতে থাকে। সাড়ে ৪টার দিকে চারুকলার ছাত্রলীগ কর্মীরা নয়নকে মিলন চত্বরে পেয়ে চাপাতি, রামদা, রড দিয়ে এলোপাতাড়ি মারধর ও কোপায়। এতে নয়নের মাথা ও কপালে মারাত্মক জখম হয়। খরব পেয়ে চারুকলা অনুষদের সহকারী প্রক্টর রবিউল ইসলাম ও পুলিশ ঘটনাস্থল থেকে নয়নকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে সহকারী প্রক্টর রবিউল ইসলাম বলেন, ঘটনা শুনেই ঘটনাস্থলে গিয়ে আহত নয়নকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

No comments

Powered by Blogger.