পাবনায় ৪ জনসহ বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ১০ : পৃথক ঘটনায় ৪ অপমৃত্যু

ড়ক দুর্ঘটনায় পাবনা সদর ও সাঁথিয়া উপজেলায় চার, নওগাঁর ধামইরহাটে দুই, মুন্সীগঞ্জের শ্রীনগরে দুই, ঠাকুরগাঁওয়ে এক ও খুলনায় একজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ৬০ জন। এছাড়া রাজধানীর উত্তরা, নড়াইলের লোহাগড়া, যশোরের মনিরামপুর ও মানিকগঞ্জের শিবালয়ে পৃথক ঘটনায় চারটি অপমৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত :


পাবনা : পাবনা সদর ও সাঁথিয়া উপজেলায় গতকাল পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৪০ জন আহত হয়েছেন।
নিহতরা হলেন সদর উপজেলার পিপড়ি দোগাছি গ্রামের এলেম প্রামাণিক (৫০), একই উপজেলার দোহারপাড়া গ্রামের জনি হোসেন (২৮), বেড়া উপজেলার নেওলাই গ্রামের মাওলানা আসাদুল্লাহ ওরফে গালিব (৫০) ও একই গ্রামের মনির হোসেন (২৫)। আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল ও বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গতকাল দুপুর একটার দিকে একটি যাত্রীবাহী বাস সুজানগর থেকে পাবনায় যাওয়ার পথে মুনিবপুর এলাকায় একটি মালবাহী ট্রাকের ধাক্কায় বাসটি রাস্তার পাশে উল্টে গিয়ে ঘটনাস্থলে বাসের যাত্রী এলেম
প্রামাণিক ও হেলপার জনি হোসেন নিহত হন, আহত হন ২০ জন।
অন্যদিকে সিরাজগঞ্জের ভূঁইয়াগাতি থেকে জালসা শেষে ফেরার পথে পাবনার সাঁথিয়া উপজেলার শহীদনগরে গতকাল ভোরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন।
ধামইরহাট (নওগাঁ) : ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। গতকাল বিকাল ৪টার দিকে ধামইরহাট-জয়পুরহাট সড়কের জাহানপুর স্কুলের পূর্ব দিকে মোটরসাইকেলের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষ বাধে। সংঘর্ষে মোটরসাইকেলের চালক উপজেলার কড়য়ডাঙ্গা গ্রামের দেওয়ান আজিজুল ইসলাম (৫৮) ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী উপজেলা দক্ষিণ চকযদু গ্রামের তোজাম্মেল হক (৬০) মারাত্মক আহত হয়ে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা যান। আজিজুল ইসলাম ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান ওয়াজেদ আলী কবিরের ছোট ভাই।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) : শ্রীনগরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। গতকাল সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকা-মাওয়া মহাসড়কের মাশুরগাও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঢাকাগামী মেঘনা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মহানগর পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।
ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ফজলুর রহমান (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। গতকাল বিকালে ঠাকুরগাঁও রোড এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তার বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলার দোগাছি মধুপুরে।
খুলনা : খুলনার খানজাহান আলী থানার শিরোমনি বাজার খুলনা-যশোর মহাসড়কে গতকাল দুপুর সাড়ে ১২টায় বাসের চাকায় পিষ্ট হয়ে মহসেন জুট মিলের এক কর্মচারী নুর ইসলাম (৫৫) ঘটনাস্থলেই নিহত হন।
স্টাফ রিপোর্টার জানান, রাজধানীর উত্তরা এলাকায় গতকাল বিকালে নির্মাণাধীন একটি ভবনে মাটি চাপা পড়ে আবদুল মান্নান (২৮) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আমজাদ হোসেন (৩৫) নামে অপর এক শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উত্তরা ৪ নম্বর সেক্টরের ৬ নম্বর রোডের ৩৯ নম্বর প্লটে বহুতল ভবন নির্মাণের জন্য শ্রমিকরা মাটি খননের কাজ করছিলেন। এ সময় পাইলের দুই পাশ থেকে ভেঙে দুই শ্রমিককের ওপর পড়ে।
লোহাগড়া (নড়াইল) : নড়াইলের লোহাগড়ায় এক কৃষকের বিদ্যুত্স্পৃষ্টে মৃত্যু হয়।
উপজেলার নোওয়াগ্রাম ইউপির কাঞ্চনপুর গ্রামের মৃত মোন্তাজ মোল্যার ছেলে জালাল মোল্যা (৬০) গতকাল দুপুরে তার নিজস্ব বৈদ্যুতিক মোটর চালাতে গিয়ে শর্ট সার্কিটে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে তার মৃত্যু ঘটে।
মনিরামপুর (যশোর) : মনিরামপুরের জুড়ানপুর গ্রামে বুধবার রাতে অগ্নিদগ্ধ হয়ে ফারজানা (৩) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের দিনমজুর ইকবাল কাজীর একমাত্র মেয়ে।
শিবালয় (মানিকগঞ্জ) : শিবালয়ের আরিচা ঘাটে রিগান (১৮) নামে কাপড়ের দোকানের এক কর্মচারী বুধবার রাতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।
সে মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার কারপাশ গ্রামের মো. মিন্টু মিয়ার ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

No comments

Powered by Blogger.