জাতীয় ক্রিকেট লিগ : সিলেট ঢাকা বিভাগ ঢাকা মেট্রো সুবিধাজনক অবস্থায়

তকাল থেকে শুরু হয়েছে জাতীয় ক্রিকেট লিগ। ত্রয়োদশ এ আসরের উদ্বোধনী দিনটি মোটেই ভালো কাটেনি বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহীর। তাদের বিপক্ষে সুবিধাজনক অবস্থায় আছে নবাগত ঢাকা মেট্রো। সিলেট আর ঢাকা বিভাগেরও ভালো কেটেছে প্রথম দিনটা।



রাজশাহী-ঢাকা মেট্রো
রাজশাহীর শহীদ কামরুজ্জান স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ঢাকা মেট্রো। ব্যাট করতে নেমে আরাফাত সালাউদ্দিন ও ইলিয়াস সানির দারুণ বোলিংয়ে ৫৪ ওভারে ১৯৩ রানে গুটিয়ে যায় বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহী। জবাবে দিনশেষে ঢাকা মেট্রোর সংগ্রহ ৩১ ওভারে ১ উইকেটে ১১০ রান।

সিলেট-খুলনা
সিলেট বিভাগীয় স্টেডিয়ামে টস জিতে প্রতিপক্ষ সিলেটকে আগে ব্যাট করতে আমন্ত্রণ জানায় খুলনা। ব্যাট করতে নেমে সায়েম আলমের ৭১ রানের সুবাদে ৫ উইকেটে ২২৮ রানে দিন শেষ করে সিলেট। গোলাম মাবুদ ৩৭ ও এনামুল হক জুনিয়র ৬ রানে ব্যাট করছেন।

চট্টগ্রাম-বরিশাল
বিকেএসপিতে চট্টগ্রাম ও বরিশাল ম্যাচে রাজত্ব করছেন বোলাররা। টস জিতে ব্যাট করতে নেমে ৮০ ওভার ৪ বলে ১৮৭ রানে অলআউট হয়ে যায় চট্টগ্রাম। জবাবে ৫ ওভারে ২ উইকেটে ১৩ রান নিয়ে দিন শেষ করে বরিশাল।

ঢাকা বিভাগ-রংপুর
বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নবাগত রংপুর। তৈয়বুর পারভেজ, রকিবুল হাসান ও সৈকত আলীর অর্ধশতকের সুবাদে ৮ উইকেটে ২৯৪ রান নিয়ে দিন শেষ করে ঢাকা বিভাগ। তেয়বুর ৬১ রান নিয়ে ব্যাট করছেন। রকিবুল ৫৩ ও সৈকত ৫৫ রান করেন।

No comments

Powered by Blogger.