সাভারে ফ্ল্যাট থেকে গৃহবধূর জবাই করা লাশ উদ্ধার

সাভারে একটি ফ্ল্যাট বাসা থেকে এক গৃহবধূর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ভারতী হালদার ওরফে শিউলী (২৫)। রবিবার রাতে পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লার ভাড়াবাসা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতের স্বামী নিপ্পন কান্তি হালদার রাজধানী ঢাকায় সন্ধানী লাইফ ইনস্যুরেন্সে চাকরি করেন। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। শিউলীর পরিবারের অভিযোগ, তাঁর স্বামী পরিকল্পিতভাবে শিউলীকে জবাই করে হত্যার পর আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে। তবে ঘটনার সময় নিপ্পন বাড়িতে ছিলেন না বলে এলাকাবাসী জানিয়েছে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, ব্যাংক কলোনি মহল্লার মেজর (অব.) ফারুক হোসেনের বাড়ির একটি ফ্ল্যাটে স্বামী-সন্তানসহ গৃহবধূ শিউলী বসবাস করতেন। গত ১ অক্টোবর তাঁরা ওই ফ্ল্যাটটি ভাড়া নেন। গত রবিবার সকাল ১১টার দিকে শিউলী তাঁর চার বছরের মেয়ে জয়াকে পাশের বাসায় খেলা করার জন্য পাঠিয়ে দিয়ে নিজ ফ্ল্যাটের দরজা বন্ধ করে দেন। বিকেল গড়িয়ে গেলেও শিউলীর কোনো সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা তাঁর স্বামী ও আত্মীয়-স্বজনকে খবর দেয়। এরপর পুলিশে খবর দেওয়া হয়।
সাভার থানার উপ-পরিদর্শক শহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে রবিবার সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে ভেতর থেকে ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় দরজা ভেঙে রুমে ঢুকে রক্তাক্ত অবস্থায় শিউলীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন তিনি। মৃতদেহের পাশে পড়ে থাকা একটি বঁটি ও দুটি ধারালো ব্লেডসহ রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে সকালে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের কারণে শিউলী বঁটি দিয়ে নিজ ডান গলায় আঘাত করে আত্মহত্যা করেছেন। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। সন্ধ্যায় নিহতের স্বামীকে বাড়িতে পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে নিহতের বড় ভাই উত্তম হালদার জানান, ১০ বছর আগে তাঁর বোনের বিয়ে হয়েছে। সাংসারিক জীবনে মাঝেমধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হতো। আবার ঠিক হয়েও যেত। আত্মহত্যা করার মতো কোনো ঘটনা ঘটতে পরে বলে তাঁর বিশ্বাস হয় না। তিনি অভিযোগ করেন, তাঁর বোনকে নিপ্পন পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে।
জানা গেছে, পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলার উত্তর চুনাখালী এলাকায় শিউলীর গ্রামের বাড়ি এবং তাঁর বাবার নাম রতন হালদার। শিউলীর দুটি কন্যাসন্তান রয়েছে। শিউলীর ছোট মেয়েটি তার নানীর কাছে থাকে।

No comments

Powered by Blogger.