বাংলাদেশ ১৬৬/৫

বারবাডোজকে জয়ের জন্য ১৬৭ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচে কাল কেনসিংটন ওভালে ইমরুল কায়েসের ৫৭ রানের সুবাদে ১৬৬ রান করেছে সাকিব আল হাসানের দল। টস হেরে ব্যাটিংয়ে নামা বাংলাদেশকে ভালো একটা সূচনা এনে দেন ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুল। নবম ওভারের তৃতীয় বলে আশরাফুলের আউট হওয়ার আগে উদ্বোধনী জুটিতে আসে ৬৪ রান। ৩৫ রান করেন আশরাফুল। তাঁর ৩৫ বলের ইনিংসে আছে ৪টি চার ও ১টি ছয়। ইমরুলের ৫৭ রানই বাংলাদেশ ইনিংসের একমাত্র ফিফটি। তাঁর ৩৫ বলের ইনিংসটি ৪টি চার ও ৩টি ছয়ে সাজানো। ১টি চার ও ১টি ছয়ে ২১ বলে ২৬ রান করেন আফতাব আহমেদ। ৭ বলে ১১ করেন সাকিব। বল হাতে সবচেয়ে সফল বোলার মার্টিন নার্স। ২১ রানে ৩ উইকেট নিয়েছেন তিনি।
১ মে গ্রুপ পর্বে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচের আগে আরও একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। আজ ইংল্যান্ডের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচটিও হবে কেনসিংটন ওভালে।
সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ: ২০ ওভারে ১৬৬/৫ (ইমরুল ৫৭, আশরাফুল ৩৫, আফতাব ২৬, সাকিব ১১, নাঈম ৯* মাহমুদউল্লাহ ১৪, মুশফিকুর ৪*; মার্টিন নার্স ৩/২১, অ্যাশলি নার্স ১/২৯, বাথওয়েট ১/৩৪)।

No comments

Powered by Blogger.