এমসিসিআইয়ের সভাপতি এম আনিস উদ্ দৌলা -সহসভাপতি নাসিম মঞ্জুর

এসিআই গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান এম আনিস উদ্ দৌলা মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই), ঢাকার সভাপতি নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার নবনির্বাচিত চেম্বার কমিটির প্রথম সভায় তাঁকে ২০১০ সালের জন্য সংগঠনের সভাপতি নির্বাচিত করা হয়।
অ্যাপেক্স এডেলিক ফুটওয়্যার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ নাসিম মঞ্জুর একই মেয়াদে চেম্বারের সহসভাপতি পুনর্নির্বাচিত হয়েছেন।
এম আনিস উদ্ দৌলা এর আগে ১৯৭৭, ১৯৭৮ ও ১৯৯৫ সালে এমসিসিআইয়ের এবং ২০০৩-০৫ সাল মেয়াদে বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সভাপতি ছিলেন।
এমসিসিআইয়ের ২০১০ সালের জন্য নির্বাচিত কমিটির সদস্যরা হলেন অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, কুষ্টিয়া কোল্ড স্টোরেজের এমডি সৈয়দ তারেক মো. আলী, রহমান হকের সিনিয়র পার্টনার আবদুল হাফিজ চৌধুরী, স্কয়ার কনজ্যুমার প্রডাক্টসের এমডি অঞ্জন চৌধুরী, এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানির এমডি মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরী, গ্ল্যাক্সোস্মিথকেলাইন বাংলাদেশের এমডি এম আজিজুল হক, প্রগতি ইনস্যুরেন্স কোম্পানির এমডি এ কে এম রফিকুল ইসলাম, সৈয়দ ইশতিয়াক আহমেদ অ্যান্ড অ্যাসোসিয়েটসের সিনিয়র পার্টনার নিহাদ কবির, আইডিএলসি ফাইন্যান্সের এমডি ও সিইও আনিস এ খান, ব্রিটিশ-আমেরিকান টোবাকোর চেয়ারম্যান গোলাম মাইনুদ্দিন এবং বাংলাদেশে সিটির কান্ট্রি অফিসার ও এমডি মামুন রশীদ।

No comments

Powered by Blogger.