স্টার শিক্ষার্থীর যৌনতার নেশা


প্রচন্ড মেধাবী ছাত্রী পুরবী গিরি (১৭)। জিসিএসই পরীক্ষায় ১০টি বিষয়ে পেয়েছে এ-স্টার। এ জন্য তাকে বলা হয় স্টার শিক্ষার্থী। পড়াশোনায় এত ভাল ছাত্রীটির ঝোঁক ছিল যৌনতায়। তাই একদিন ১৯ বছর বয়সী এক বয়ফ্রেন্ডকে বাসায় নিয়ে যায় সে। তারপর নেশাদ্রব্য কোকেন পার্টি করে দু’জনে। এতে তার যৌন আসক্তি আরো বেড়ে যাবে বলে ভেবেছিল পুরবী। কিন্তু হলো তার উল্টো।
কোকেন সেবন করায় তার রক্তের চাপ বৃদ্ধি পেয়ে হার্ট এটাক হলো। ব্যস জীবনের ইতি ঘটলো পুরবীর। 
পিতামাতার ১০ লাখ পাউন্ডের বাড়িতে এ ঘটনা ঘটায় সে। বার্মিংহামে কিং ষষ্ঠ এডওয়ার্ড স্কুলের ছাত্রী সে। পরিকল্পনা করছিল পদার্থবিজ্ঞান নিয়ে পড়াশোনা করবে বিশ্ববিদ্যালয়ে। কিন্তু গ্রীষ্মের ছুটিতে সে মেতে ওঠে ১৯ বছর বয়সী এক বয়ফ্রেন্ডকে নিয়ে। এতে তার হার্ট এটাক হয়। প্যারামেডিকদের ডেকে নেয়া হয় বাড়িতে।
তখন তার হার্ট থেকে রক্তক্ষরণ হচ্ছিল। এ অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় গুড হোপ হাসপাতালে। এখানেই তার পিতা হাঁটু বিষয়ক সার্জন। পরীক্ষা করা হয় তার। দেখা যায় কোকেন সেবনের কারণে তার হার্ট এটাক হয়েছে। পুরবীর হার্ট থেকে তখনও রক্ত বেরিয়ে আসছিল। এ ঘটনা ঘটে ১লা আগস্ট। তারপর থেকে আরো কিছু দিন বেঁচে ছিল পুরবী। ২২ শে আগস্ট মারা যায় সে। এ ঘটনায় প্রথমদিকে ১৯ বছর বয়সী ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়। পরে কোনো অভিযোগ ছাড়া তাকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় পুরবীর পিতা ও মা ডা. বিভা গিরি ভেঙে পড়েন। বিভাগিরি বলেন, আমাদের প্রচন্ড মেধাবী ও উজ্বল মেয়ে পুরবীর মৃত্যুতে পুরো পরিবারের হৃদয় ভেঙ্গে গেছে। ওদিকে পুরবীর স্কুলের সহপাঠীরা বলছে, পুরবীকে মাঝে মাঝে মদ্যপ থাকতে দেখেছে তারা। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে তার নাম ‘পোকেইন’। কোকেইনের সঙ্গে মিলিয়ে এই নাম রাখা হয়েছে বলে অভিযোগ। তার এক বান্ধবী বলেছে, পুরবী সব সময়ই একটু এলামেলো ছিল। কিন্তু পড়াশোনায় সব সময়ই ভাল ছিল। স্কুলে আসতো মদ্যপ অবস্থায়। তাকে এভাবে স্কুল অনুমতি দিয়েছে কারণ সে ভাল ফল করেছে। তবে পুরবী যে কিশোরের সঙ্গে ওই যৌনতায় মেতেছিল তার নাম কেউ বলতে পারে নি।

No comments

Powered by Blogger.