ইবিতে ছাত্রলীগ নেতা গুম!

 কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু হলের ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামকে গুম করা হয়েছে বুধবার থেকে এমন গুঞ্জনে তোলপাড় গোটা ক্যাম্পাসে।
মঙ্গলবার রাত ৯টা থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। সন্ধানের দাবিতে তার অনুসারী নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করেছে।জানা যায়, কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম কয়েক দিন আগে আসন্ন ইবি শাখা ছাত্রলীগের নির্বাচনের কাজে ঢাকায় যায়। প্রয়োজনীয় কাজ শেষে মঙ্গলবার রাত ৯টার দিকে ফার্মগেট এলাকায় গেলে তখন থেকে তার আর কোন খোঁজ খবর পাওয়া যাচ্ছে না। সাইফুলের গুমের গুঞ্জনে এখন গোটা ক্যাম্পাস তোলপাড়। এদিকে সন্ধানের দাবিতে ১ ঘণ্টা খুলনা-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করেছে তার অনুসারী বিক্ষুব্ধ নেতাকর্মীরা। এ সময় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে ইবি এবং কুষ্টিয়া সদর থানার পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে বৃহস্পতিবার সকাল ১০টার মধ্যে সাইফুলের সন্ধান দেয়ার আশ্বাস পেলে নেতাকর্মীরা অবরোধ তুলে নেয় এবং যান চলাচল স্বাভাবিক হয়।
এ বিষয়ে সাইফুলের বাড়িতে খোঁজ নিলে তার চাচা লুৎফর রহমান ও বড় ভাই সাদ আলী জনায়, “কয়েক দিন আগে বিশ্ববিদ্যালয়ের দলীয় নির্বাচনের কারণে সাইফুল ঢাকায় যায়। আজকে বাড়িতে আসার কথা থাকলেও মঙ্গলবার থেকে তার কোন খোঁজখবর পাওয়া যাচ্ছে না। মনে হয় তাকে গুম করা হয়েছে।”
গুম হওয়ার গুঞ্জনে বঙ্গবন্ধু হলের নেতাকর্মীরা ইবি থানায় একটি সাধারণ ডায়েরি করেছে বলে জানা যায়।

No comments

Powered by Blogger.