কথোপকথন- শাকিব খান আর আমি ঘনিষ্ঠ ছিলাম কবে?

বিন্দু, শুনেছিলাম এ মাসে ‘এই তো প্রেম’ ছবির কাজ হবে? হচ্ছে তো। গত মঙ্গলবার আমার অংশের পুরো শুটিং শেষ করেছি। শুটিংয়ের ফাঁকে ফাঁকে ডাবিংও করেছি।
অডিওতে খুব জনপ্রিয় হওয়া এই ছবির গান ‘আমি তোমার মনের ভেতর’-এর শুটিং হলো। দু-এক দিনের মধ্যে ক্যামেরা ক্লোজ করা হবে।
ছবিটির শুটিং শেষ করতে কতটা সময় লেগেছে? তিন বছর।
ছবির নায়ক শাকিব খানের সঙ্গে আপনার দূরত্বের কারণেই নাকি ছবিটির কাজ শেষ করতে এত সময় লেগেছে?
শাকিব খান আর আমি ঘনিষ্ঠ ছিলাম কবে? ছবিতে আমরা একসঙ্গে কাজ করেছি আর শাকিব খানের সঙ্গে আমার একেবারেই পেশাদার সম্পর্ক। ছবির কাজ শেষ করতে কেন এতটা সময় লেগেছে, তা পরিচালক সোহেল আরমানই ভালো বলতে পারবেন।
এই ছবিতে কাজ করার সিদ্ধান্তটি আপনার সঠিক ছিল?
অবশ্যই। ছবিটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। তার কতটুকু পূরণ হবে জানি না। তবে তা আমার অভিনয়জীবনে মোটেও কোনো নেতিবাচক প্রভাব ফেলবে না।
নাটকে কাজের কী খবর?
কাজ করে যাচ্ছি চুপচাপ। টিভি নাটকে কিন্তু এখন আমি একটু কম কাজ করছি। নাটকে অভিনয় শুরু করেছি চার বছর হলো। এই চার বছরে অনেক নাটকে অভিনয় করেছি। বেশির ভাগই এক ঘণ্টার আর টেলিছবি। ধারাবাহিকে অনেকটা চাপমুক্তভাবে কাজ করা যায়। কিন্তু এক ঘণ্টার আর টেলিছবির জন্য অনেক বেশি শ্রম দিতে হয়। নতুন নির্মাতাদের সঙ্গেও প্রচুর কাজ করেছি।
তাহলে কাজ কমিয়ে দেওয়ার কারণ কী?
এখন যেসব গল্প আর স্ক্রিপ্ট পাচ্ছি, তার বেশির ভাগের ব্যাপারে সন্তুষ্ট হতে পারছি না। এর মধ্য থেকে যেটা পছন্দ হয়, তাতে কাজ করছি। এখন বুঝতে পারছি, মাত্র চার বছরে আমি অনেক চাপ নিয়ে ফেলেছি।
দেশ টিভির ‘কবি ও রাজকন্যা’ নাটকটি কেমন মনে হয়েছে?
ভালো নাটক। নাটকটি কিন্তু তৈরি হয়েছিল ঈদের জন্য।

No comments

Powered by Blogger.