গাজীপুরে শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ভাংচুর, আহত ৫- প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি

প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে কটূক্তি করায় গাজীপুরে শুক্রবার সন্ধ্যায় ছাত্রলীগের বিৰুব্ধ কমর্ীরা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের মিছিলে হামলা চালিয়েছে।
এ সময় তারা সম্মেলনস্থলের চেয়ার ও ডায়াসসহ মালপত্র ভাংচুর করে। এতে অনত্মত ৫ জন আহত হয়েছে। ফলে ছাত্র আন্দোলনের মিছিল প- হয়ে যায়।
প্রত্যৰদশর্ীরা জানায়, গাজীপুর শহরের মুক্তমঞ্চে শুক্রবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, গাজীপুর জেলা শাখার কমর্ী সম্মেলন অনুষ্ঠিত হয়। এইচএম হুসাইন আহমদের সভাপতিত্বে এ সম্মেলনে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মুসাদ্দেক বিলস্নাহ আল মাদানী ও যুগ্ম মহাসচিব অধ্যাপক মোঃ মাহবুবুর রহমান ও শেখ ফজলে বারী মাসউদ। সম্মেলনে একাধিক বক্তা প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে নানা কটূক্তি করে বক্তব্য দেন। এতে স্থানীয় ছাত্রলীগের কমর্ীদের মাঝে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে ছাত্রলীগের উত্তেজিত কমর্ীরা জড়ো হয়ে লাঠিসোটা নিয়ে সম্মেলনস্থলের দিকে অগ্রসর হয়। এ সময় সভা শেষে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতাকমর্ীরা মিছিল নিয়ে শিববাড়ীর দিকে যাচ্ছিল। ছাত্রলীগের নেতারা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মিছিলের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে মারধর করে। পরে তারা সম্মেলনস্থলে গিয়ে চেয়ার ও ডায়াস ভাংচুর করে এবং মঞ্চের ব্যানার ছিঁড়ে ফেলে। ছাত্রলীগের হামলায় মুহূর্তেই পুরো এলাকা ফাঁকা হয়ে যায়।

No comments

Powered by Blogger.