ফ্যাশন সংবাদ- মেনস্ পার্লার

মেনজ্স পার্লার ‘রেজার্স এ্যান্ড সেজার্স’ সৌন্দর্যসচেতন পুরুষকে দিচ্ছে নানা ধরনের সেবা। ২০০৯ সালের সেপ্টেম্বর মাসে চালু হওয়া এ পার্লারে সুদক্ষ ও সুপরিচিত বিউটিশিয়ানরা সেবা দিয়ে থাকেন।
এখানে ক্যাটালগ, হেয়ার কাটিং, আয়রন, রিবন্ডিং ও কারলি করা হয়। রয়েছে চুলের ধরন অনুযায়ী আন্তর্জাতিকমানের প্রসাধনী পণ্য দিয়ে হেয়ার কালারের পাশাপাশি হেয়ার ট্রিটমেন্ট করার সুযোগ। এছাড়া উন্নতমানের প্রসাধনী পণ্য ব্যবহার করে বয়স এবং ত্বকের ধরন অনুযায়ী বিভিন্ন ধরনের ফেসিয়ালও করা হয়। রেজার্স এ্যান্ড সেজার্সের সেবার মধ্যে রয়েছেÑ ডিপটিসু, থাই, সুইডিস এ্যারোমা, ইন্ডিয়ান ম্যাসাজ, পেডিকিওর, মেনিকিওর, ফেয়ার পলিশ, ওয়াক্সিং, থ্রেডিং, মেকআপ ও বিয়ের মেকআপ। যোগাযোগ ৪১, কামাল আতাতুর্ক এ্যাভিনিউ, বনানী, ঢাকা-১২১৩।

চন্দ্রবিন্দু

শীতে ফ্যাশন হাউস চন্দ্রবিন্দু নিয়ে এসেছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় ডিজাইনের স্যালোয়ার-কামিজ। চিফ ডিজাইনার ও বুটিকটির কর্ণধার আশাদুজ্জামান অংকুর জানালেনÑসময়কে ধারণ করে প্রতিসপ্তাহে এখানে আনা হয় চারটি করে ডিজাইন। প্রতিটি ডিজাইনে থাকে কিছু কালার কম্বিনেশনের কাজ। এ কারণে প্রতিসপ্তাহে এখানে এলে পাবেন নতুন নতুন ডিজাইন। শীতের কথা ভেবে পোশাকে ব্যবহার করা হয়েছে সুতি, সিল্ক, জর্জেট ও তাঁতের কাপড়। উন্নত কাপড় এবং আধুনিক ডিজাইনের পোশাকের জন্য আসতে পারেন চন্দ্রবিন্দুর এ্যালিফেন্ট রোডের ইস্টার্ন মল্লিকার ৪র্থ তলার শোরুমে। মোবাইল : ০১৮১২২৩৪২৬৭

ইজি

ইজি এক্সকু¬সিভ ফ্যাশন ওয়্যারে ভিন্নধর্মী পোশাক । এবারের বিশেষ আয়োজন হিসেবে রয়েছে ক্যাজুয়াল শার্ট । এছাড়া ফরমাল শার্ট, টি শার্ট, পলো টি শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি। হাল্কা শীতের কথা চিন্তা করেও ইজির রয়েছে হাল্কা কাপড়ের নানা ধরনের ব্লেজার ও জ্যাকেট । ফ্যাশন মানেই পোশাক; তাই আরও ফ্যাশনেবল করার জন্য আকর্ষণীয় নতুন ডিজাইন ও বাহারী রঙের পোশাক নিয়েই এবারের ইজির আয়োজন। এসব পোশাকের ডিজাইন করে থাকে তৌহিদ চৌধুরী। সাধারণ ক্রেতার কথা চিন্তা করে ‘ইজি’ এসব পোশাকের দাম নির্ধারণ করেছে সাধ্যের মধ্যেই। খুচরা ও পাইকারি বিক্রি করা হয়। ঢাকাসহ সারাদেশে ইজির ১২টি শোরুম। এলিফ্যান্ট রোড, শাহবাগ, আজিজ সুপার মার্কেট, শান্তিনগর, সিলেট, যাত্রাবাড়ি, মিরপুর, উত্তরা।


সমীকরণ

সমীকরণ নিয়ে এসেছে নতুন ডিজাইনের সব পোশাক। সমীকরণ বরাবরই চেষ্টা করে পোশাকে নতুনত্ব আনার। এবারও তাই ফ্যাশন হাউস সমীকরণ এনেছে কয়েকটি ডিজাইনের নতুন পোশাক। আধুনিক পোশাকের বিশাল আয়োজনে সেজেছে সমীকরণ। রয়েছে রকমারি ডিজাইনের পোশাক। বিশেষ আয়োজন হিসেবে টি শার্ট, পলো শার্ট, শার্ট। পাওয়া যাবে ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, থ্রি কোয়ার্টার প্যান্ট, প্যান্ট ও পাঞ্জাবি। সব ধরনের পোশাক খুচরা ও পাইকারি বিক্রি করা হয়।
ধান শালিক

বুটিকস হাউস ধান শালিক বছরপূর্তি উপলক্ষে ২০- ৫০% ছাড় সকল পোশাকে। ধান শালিকের এই সুযোগ পাওয়া যাবে ফেব্রুয়ারি মাস পর্যন্ত । টি শার্ট, পলো টি শার্ট, শার্ট, পাঞ্জাবি ও মেয়েদের টপ্স সব দেশীয় পোশাকে।
ধান শালিক সব সময় চেষ্টা করে তাদের পোশাকে দেশীয় ফ্যাশন ফুটিয়ে তোলার। ধান শালিকের এসব পোশাক পেতে খোঁজ করুন ধান শালিকের শোরুমে। শোরুম ১১৭,১১৭/এ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা।

এফএফ ফ্যাশন

এফএফ ফ্যাশন হাউসের প্রধান ডিজাইনার ও কর্ণধার জুয়েল আহমেদ উৎসব ও ঋতুভিত্তিক পোশাক তৈরি করলেও প্রতিটি পোশাকে খুঁজে পাওয়া যায় তারুণ্যের নান্দনিক ইমেজ। এই কারে এফএফ ফ্যাশনের পোশাক সকলের প্রিয়। এই শীতে পোশাকে ব্যবহার করেছে মোটা তাঁতের সুতি, সিল্ক, ডুপিয়ান জাতীয় কাপড়। পোশাকে ডিজাইন, কাটিং ও রঙ ব্যবহার করা হয় সময়কে ধারণ করে। তাই এফএফ ফ্যাশনের পোশাক সব সময় দৃষ্টিনন্দন। এখানে পাওয়া যায় শাড়ি, স্যালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবিসহ সব পোশাক। খুচরা ও পাইকারি বিক্রি কেন্দ্র। এফএফ ফ্যাশন ১২৯, তালতলা সিটি সুপার মার্কেট, খিলগাঁও, ঢাকা। মোবাইল ০১৬১২২৪১৮৪৮

No comments

Powered by Blogger.