চট্টগ্রামে জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে সমাবেশ

 স্বাধীনতাবিরোধী জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবি এবং দেশব্যাপী অরাজক পরিস্থিতির প্রতিবাদে বুধবার চট্টগ্রামের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয় মুক্তিযোদ্ধা-জনতার সমাবেশ।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম নগর, উত্তর ও দণি জেলা ইউনিট আয়োজিত এ সমাবেশে বক্তারা বলেন, এ অপশক্তি পরিকল্পিতভাবে সারাদেশে অরাজক অবস্থা সৃষ্টি করে চলেছে যুদ্ধাপরাধীদের বিচার ঠেকাতে এবং নিজেদের রাজনীতি টিকিয়ে রাখার অপচেষ্টায়। কিন্তু ৫ম সংশোধনী বাতিল হওয়ায় ধর্মভিত্তিক রাজনীতি টিকে থাকার আর কোন সুযোগ নেই।
সমাবেশে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডের আহ্বায়ক মোঃ ফাহিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী এনামুল হক দানু, আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিন চৌধুরী, কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সালাম, মুক্তিযুদ্ধ গবেষক ডা. মাহফুজুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম উত্তর জেলা ইউনিট কমান্ডের আহ্বায়ক মোঃ শাহাব উদ্দিন, দণি জেলা ইউনিট আহবায়ক মোঃ মাহবুবুল আলম চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশে বিপুলসংখ্যক মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষ সমবেত হয়ে জামায়াত শিবিরের রাজনীতি নিষিদ্ধ করে এ দলের যুদ্ধাপরাধী নেতাদের বিচারের জোর দাবি জানান।

No comments

Powered by Blogger.