মেহজাবিনের সিদ্ধান্ত

লাক্স-চ্যানেল আই সুপারস্টার মেহজাবিন বিজয়ী হওয়ার পর ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল। সালাউদ্দিন লাভলুর পরিচালনায় ছবির নাম ছিল ‘ওয়ারিশ’। কিন্তু নানাবিধ জটিলতায় সে ছবিটি আজও নির্মাণ হয়নি।
ফলে ছবিতে অভিনয় করা হয়নি মেহজাবিনের। পরে চলচ্চিত্রে আর অভিনয় করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে এরই মধ্যে স্বপন আহমেদের পরিচালনায় ‘পরবাসিনী’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলে একটু ভেবে চরিত্র বুঝে রাজি হয়ে যান। ছবিতে মেহজাবিনের নায়ক নিরব। এতে এলিয়নের চরিত্রে অভিনয় করছেন মেহজাবিন। কিন্তু ছবিটি নিয়ে এরই মধ্যে বেশ কিছু ঝামেলা তৈরি হয়ে যায়।
ফলে এ ছবিটিও আটকে গেছে বলে মেহজাবিন জানান। তিনি বলেন, একটি ছবির শুটিং শুরু করেছি। কয়েকদিন বেশ সুন্দর কাজও করেছি। হঠাৎ করেই কোন একটা ঝামেলায় ছবিটির শুটিং আটকে আছে অনেকদিন। অতএব, এসব বিষয়ে আমার কাছে মনে হচ্ছে আমার চলচ্চিত্রে অভিনয় একদমই উচিত নয়। চলচ্চিত্রে অভিনয় আমার ভাগ্যে নেই। তাই আর চলচ্চিত্রে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছি। তাই এরই মধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব মেহজাবিনের কাছে এলেও করবেন না বলে জানিয়ে দিয়েছেন। মেহজাবিন বর্তমানে বিজ্ঞাপনের মডেল হিসেবে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন। বাংলালিংক দেশ-এর বিজ্ঞাপনে তিনি নিয়মিত মডেল হিসেবে আসছেন। এছাড়া নতুন একাধিক নাটকে অভিনয় করছেন তিনি। এরই মধ্যে শুটিং শেষ করেছেন রিপনের পরিচালনায় নাটক ‘অধরা’। তবে একক নাটক ও টেলিফিল্মেই অভিনয়ে বেশি আগ্রহী মেহজাবিন। তাই তো ধারাবাহিক নাটকে একদমই অভিনয় করছেন না তিনি। মেহজাবিন বলেন, নিজেকে অভিনয়শিল্পীর নামে দামাদামি বা একঘেয়ে জীবনে ভাসিয়ে দিতে চাই না বলেই বুঝে শুনে পথ চলছি। তাই চলচ্চিত্র ও ধারাবাহিক নাটকে আমি অভিনয় করবো না বলে সিদ্ধান্ত নিয়েছি।

No comments

Powered by Blogger.