বিশ্ব বেহায়া ও বিশ্বচোরের হাত থেকে সাবধান থাকতে হবেঃ খালেদা

“বিশ্ব বেহায়া এরশাদ ও বিশ্বচোর আওয়ামী লীগের হাত থেকে সাবধান থাকতে হবে” বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শনিবার বিকেলে হবিগঞ্জের নিউফিল্ডে ১৮ দল আয়োজিত জনসভায় দেওয়া বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

 “সরকারের এক মন্ত্রী রেল, অন্যমন্ত্রী পদ্মাসেতুর টাকা চুরি করেছে” অভিযোগ করে খালেদা জিয়া বলেন, “এই চোরদের হাত থেকে সবাইকে সতর্ক হতে হবে।”
তিনি বলেন, “পটুয়া কামরুল হাসান বলেছিলেন- এরশাদ বিশ্ব বেহায়া। এই বিশ্ব বেহায়া এরশাদ এবং বিশ্বচোর আওয়ামী লীগের হাত থেকে সাবধান থাকতে হবে।”

তিনি বলেন, “প্রতিদিন সীমান্তে বাংলাদেশি হত্যা করা হচ্ছে। ফেলানিকে কাঁটাতারের বেড়ায় ঝুলিয়ে রাখ‍া হয়েছিলো।  তার বিহিত সরকার করতে পারেনি। এই সরকারের কাছ থেকে আশা করার কিছু নাই।”

তিনি বলেন, “শিক্ষকরা আন্দোলন করছিল। তাদের টিয়ার গ্যাস মেরেছে, তাদের ওপর অত্যাচার হয়েছে। এই সরকারের হাতে শিক্ষকরা, মা-বোনেরা, ব্যবসায়ীরা, রাজনীতিবিদরা নিরাপদ নয়। জনগণের সরকার এরা নয়। তাই প্রয়োজন একটি গণতান্ত্রিক সরকার।”

হবিগঞ্জ জেলা বিএনপি সভাপতি সৈয়দ মু. ফয়সলের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় মঞ্চে আছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান, খেলাফত মসলিশ সভ‍াপতি মওল‍ানা মুহাম্মদ ইস‍াহাক, কল্যাণ পার্টি সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহীম, বিএনপির ভাইস-চেয়ারম্যান শমসের মোবিন চৌধুরী, বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, জামায়াতের মজিবুর রহমান, ডা. সাখাওয়াত হোসেন জীবন প্রমুখ।

মান্নান মারুফ, সাজেদা সুইটি ও জিয়াউদ্দিন দুলাল

No comments

Powered by Blogger.