নাথালিয়া কোরকে নিয়ে গুঞ্জন

রাম গোপাল বার্মার ‘ডিপার্টমেন্ট’ ছবির ‘দান দান দানা’ নামক আইটেম গানের মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় ব্রাজিলিয়ান মডেল-অভিনেত্রী নাথালিয়া কোরের। এই গানটিতে তার ব্যাপক খোলামেলা উপস্থিতি ও দুর্দান্ত পারফরমেন্স তাকে খুব সহজেই আলোচনায় নিয়ে আসে।

বার্মার পর ভাটদের নজরেও পড়েন নাথালিয়া। আর সে কারণেই ‘জিসম-৩’ ছবির প্রধান চরিত্রের জন্য প্রাথমিকভাবে নির্বাচন করা হয় তাকে। সংবাদ মাধ্যমগুলোও এ ছবিতে নাথালিয়ার কাজ করার বিষয়টি নিয়ে জোরেশোরেই সংবাদ প্রচার করে। বিষয়টি নিয়ে নাথালিয়া নিজেও অনেক আনন্দিত ও উত্তেজিত ছিলেন।
ছবিটির জন্য বেশ ভালভাবে প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই সম্প্রতি তাকে নিয়ে বিয়ের গুঞ্জন উঠে। বিয়ের কারণে ‘জিসম-৩’ ছবিতে তিনি অভিনয় করছেন না এমন খবরও প্রকাশ করে দু-একটি সংবাদপত্র। কিন্তু এমন খবরে সংবাদমাধ্যমগুলোর ওপর দারুণ ক্ষেপেছেন নাথালিয়া। সঙ্গে সঙ্গে তিনি জানিয়েছেন বিয়েও তিনি সহসাই করছেন না। আর ‘জিসম-৩’ এ অভিনয়ও করছেন না তিনি। তবে কেন নাথালিয়া এ ছবিতে অভিনয় করছেন না তার কারণ খোলাসা করে বলেননি তিনি। এ বিষয়ে নাথালিয়া কোর বলেন, আমি বিয়ে করছি, এটা একদমই বানানো খবর। বিয়ের কোন পরিকল্পনা আপাতত আমার নেই। তাছাড়া আমি ‘জিসম-৩’ ছবিতেও অভিনয় করছি না। আমি বর্তমানে বেশ কিছু দক্ষিণ ভারতের ছবি নিয়ে ব্যস্ত রয়েছি। পাশাপাশি দুটি বলিউডের ছবির জন্য কথাবার্তা চলছে। আমি শুধু কাজ নিয়েই এখন ভাবতে চাই। এদিকে ‘জিসম-৩’ এ নাথালিয়ার অভিনয় না করার বিষয় সম্পর্কে ভাটরা এখনও মুখ খুলেনি। তবে ভাটদের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, কাজ শুরুর আগেই বিভিন্ন বিষয় নিয়ে ভাটদের সঙ্গে নাথালিয়ার মনোমালিন্য চলছিল। আর সে কারণেই এক পর্যায়ে ভাটরাই নাথালিয়াকে এ ছবি থেকে বাদ দেয়ার সিদ্ধান্ত নেন। তবে বিষয়টি এখন মিটমাট করার চেষ্টা করছেন নাথালিয়া।

No comments

Powered by Blogger.