সম্পর্কের বেড়াজাল থেকে বেরিয়ে

জন আব্রাহামের সঙ্গে সাত বছর চুটিয়ে প্রেম করেছেন বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু। সে সময় তাদের সম্পর্ককে বলিউডের আদর্শ প্রেম হিসেবেই গণনা করা হতো। কিন্তু গভীর থেকে গভীর প্রেমও যে এক নিমিষেই ভেফু যেতে পারে সেটা বোঝা যায় জন-বিপাশার সম্পর্কের ভাঙন দেখেই।

জনকে হঠাৎ করেই নিজের জীবন থেকে দূরে সরিয়ে দেন বিপাশা। পরবর্তীতে বিপাশাবিহীন জনও নিজের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত হয়ে পড়েন। জনকে ছেড়ে তরুণ অভিনেতা রানা দাগুবাতির সঙ্গে প্রেমে জড়ান বিপাশা। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টিকেনি। বিপাশা ও রানার মনমানসিকতার দিক থেকে ভিন্ন হওয়ায় এই সম্পর্কটিও ভেঙে যায়।
এই দুটি সম্পর্কেরও আগে ‘রাজ’ ছবিতে অভিনয় করতে গিয়ে ডিনো মরিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বিপাশা। তবে বর্তমানে সম্পর্কের জাল থেকে বেড়িয়ে এসে নিজেকে একজন অভিনেত্রী হিসেবে আরও উপরে তোলার চেষ্টাটাই শুধু করে যাচ্ছেন বিপাশা। যার ফলও পেয়েছেন সম্প্রতি। তার অভিনীত ‘রাজ-৩’ ছবিটি ব্যাপক ব্যবসা সফলতা অর্জন করেছে। ছবিতে বিপাশার অভিনয় সর্বমহলে প্রশংসিত হয়েছে। এদিকে এই ছবির সাফল্যর অনুভূতির বিষয়টি সম্প্রতি মিডিয়ার সঙ্গে ভাগাভাগি করতে গিয়ে নিজের ব্যক্তিগত কিছু বিষয়ও তুলে ধরেন তিনি। বিপাশা বলেন, ‘রাজ-৩’ ছবিটি দর্শকরা দেখেছেন তাতেই আমি খুশি। আমার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি এটি। তবে আমি মনে করি সম্পর্কের বেড়াজাল থেকে বেরিয়ে এসে স্বাধীনভাবে কাজ করতে পারছি আমি গত কয়েকমাসে। সম্পর্ক আসলে মানুষকে একটা জায়গায় আটকে রাখে। আর আবারও একবার সম্পর্কে জড়ানোর শক্তি, সামর্থ্য ও মানসিকতা আমার নেই। তাই আপাতত সম্পর্ক নিয়ে একদমই ভাবতে চাই না। ‘রাজ-৩’ এর মত আরও ভাল কিছু ছবির কাজে মনোযোগী হতে চাই। সেই ধারাবাহিকতায় বেশ কিছু ছবির কাজ করছি। আশা করছি এসব ছবিতে একজন সুঅভিনেত্রী বিপাশাকেই আবিষ্কার করতে পারবেন দর্শক।

No comments

Powered by Blogger.