হ্যারির ‘নগ্ন’ বিতর্কে মুখ খুললেন কেট

বৃটিশ রাজপরিবারের কনিষ্ঠ উত্তরাধিকারী রাজকুমার হ্যারির নগ্ন কীর্তিকলাপ নিয়ে সংবাদমাধ্যমে চর্চা শুরু হয়েছে। কিন্তু এ বিষয় এতদিন মুখে সম্পূর্ণ কুলুপ এঁটে ছিলেন রাজপরিবারের সদস্যরা। অবশেষে কনিষ্ঠ রাজকুমার হ্যারির সমর্থনে প্রকাশ্যে বললেন ডাচেস অফ কেমবৃজ কেট মিডলটন।

বিশেষ সূত্রে জানা গিয়েছে, এই বিষয়ে প্রিন্স উইলিয়ামকে তার স্ত্রীর কেট মিডলটন স্পষ্টই বলেছেন তিনি যেন পুরো বিতর্কেই এবার তার ভাইয়ের পাশে দাঁড়ায়। লাস ভেগাসের হোটেলে এক রাতে বৃটেনের রাজকুমার হ্যারি এক দল লাস্যময়ীর সঙ্গে  ‘স্ট্রিপ বিলিয়ার্ড’ খেলায় মেতে ওঠেন। তার পার্টিতে আমন্ত্রিতরা প্রত্যেকেই নগ্ন ছিলেন। মদের নেশায় বিভোর রাজকুমারের গায়েও সে রাতে কোনো কাপড় ছিল না।
এই বহুচর্চিত বিতর্কের রাত নিয়ে কিছুটা হলেও অপ্রস্তুত হতে হয়েছে বৃটেনের রক্ষণশীল রাজপরিবারের সদস্যদের। সেজন্য উইলিয়াম তার ভাইয়ের সঙ্গে কথাও বলেছেন। তবে কেট মনে করেন, হ্যারির যা শোনার তিনি যথেষ্ট শুনেছেন। এ বার হ্যারিকে এই বিতর্ক থেকে মুক্তি দেয়া উচিত। কারণ, এটা সম্পূর্ণই তার ব্যক্তিগত জীবন। কেট হ্যারিকে প্রতিশ্রুতি দিয়েছেন, জনসমক্ষে তার সম্মান আবার তিনি ফিরিয়ে দেয়া সব ধরণের চেষ্টা করবেন। সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.