মাগুরায় ফুটবল খেলা নিয়ে আওয়ামী লীগ বিএনপি সংঘর্ষ আহত ৪৫- ৫ বাড়ি ভাংচুর

মাগুরার মনিরামপুর গ্রামে রবিবার সকালে ফুটবল মাঠের বাগবিতন্ডা থেকে সৃষ্ট দ্বন্দ্বে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থক দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৪৫ জন আহত হয়েছে এবং ৫টি বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। আহত ২৭ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শনিবার বিকেলে মনিরামপুর মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে খেলোয়াড় ও গ্রামবাসীর মধ্যে বাগবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। তারই জের ধরে রবিবার সকালে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম রব্বানীর সমর্থকদের সঙ্গে একই গ্রামের ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মান্নানের সমর্থকদের মধ্যে প্রথমে ঝগড়া এবং পরে তা সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে উভয় পক্ষ দেশীয় অস্ত্র ঢাল-সড়কি, রামদা, ইট ইত্যাদি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ফলে সকাল থেকে দুপুর পর্যন্ত এ সংঘর্ষ চলে উভয় পক্ষের ৪৫ জন আহত হয়। আহতদের মধ্যে সেলিম (৩০), আনিস (২৫), আলীম শেখ (২৪), মোসালিন (২৫), আমিরুল (২২), রশিদ মোল্যা (২০), জিয়রুল (৩০), জাহাঙ্গীর (৪২), কাশেম ফকির (২৮), সুরুজ মিয়া (৫৫), ওবায়দুর রহমান (৪০), আজিজুল (১৮), মিজানুর (২৩), মজনু মোল্যা (৪০), সুরমান (৪১), রবিউল (২৮), লিয়াকত (৩২), বিল্লাল (৩২), দাউদ মোল্যা (৫৫) আল আমিন (২০), ইউনুস (২৮), মকবুল (৬০) লাল মিয়া (৪০), জাহাঙ্গীর লস্কর (২১) ইউনুস আলি (৩০), নবাব আলি (২৭) ও মজনু মিয়াকে (৩৫) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি এবং থানায় কোন মামলা দায়ের হয়নি।

No comments

Powered by Blogger.