দামি গাড়ি গিফট পেলেন রানী মূখার্জি

রানী মূখার্জি ও আদিত্য চোপড়া তাদের প্রেম নিয়ে তো কম লুকোচুরি করেননি। এখনো যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন তাদের ভালোবাসা-বাসি যেন মানুষের কাছে কম গোচর হয়। কিন্তু উৎসুক মানুষ কি আর তাদের মন রক্ষার চিন্তা করে! তারা নিরলস প্রচেষ্টা করে যায় যদি কিছু একটা জানা যায়! তাদের জন্য খবর হলো- রানী মূখার্জি অডি ব্র্যান্ডের এ৮ ডব্লিউ১২ ব্র্যান্ডের গাড়ি গিফট্ পেয়েছেন।

তার কাছ থেকে? এটা আবার বলতে হয় নাকি! উপহার আদান প্রদান হলো ভালোবাসা প্রকাশের একটা চিরন্তন মাধ্যম। প্রেমিক যুগলদের মধ্যে এটার চর্চা সবচেয়ে বেশি। সুতরাং একজন প্রেমিক তার প্রেমিকাকে উপহার দেবেন এটা নিয়ে বলার কি আছে! কিন্তু প্রসঙ্গটা আলোচনার বিষয়বস্তু হয় তখন যখন উপহারটা হয় উচ্চ মূল্যের।
সম্প্রতি রানী মূখার্জির প্রেমিক প্রবর আদিত্য চোপড়া এক কোটি ২৫ লাখ রুপির একটি অডি ব্র্যান্ডের গাড়ি কিনেছেন। সেটি চালিয়ে তিনি ফুরফুরে মেজাজে রানীর বাসায় এলেন কিন্তু যাওয়ার সময়ে সেই গাড়িটা রানীর গ্যারেজে রেখে নিজের গাড়িতে বাসায় ফিরলেন। আদিত্যের নিজের গাড়ি নিয়ে চালিয়ে এনেছে তার ড্রাইভার। মূল্যবান উপহার পেয়ে নিঃসন্দেহে খুশি রানী মূখার্জি! সূত্র: জিএন

No comments

Powered by Blogger.