তাঁদের ইউরো ফেবারিট

আমি স্পেন ও জার্মানিকে প্রথম দলে রাখব, দ্বিতীয় দলে বলতে গেলে বাকি সব দল। ভুলে যাবেন না, ২০০৪ সালে ইউরো জিতেছিল গ্রিস মিশেল প্লাতিনি, সাবেক ফরাসি গ্রেট ও উয়েফা সভাপতি এবারের ইউরোয় বেশি বিস্মিত হওয়ার মতো কিছু ঘটবে বলে মনে করি না আমি। স্পেন সত্যিই শক্তিশালী দল। এর বাইরেও আরও দল আছে, যাদের হারানো বেশ কঠিন।


ক্রিস্টিয়ানো রোনালদো, রিয়াল মাদ্রিদের পর্তুগিজ উইঙ্গার

স্পেন কাউকে ভয় পায় না। আমরা স্রেফ মাঠে নেমে নিজেদের খেলাটা খেলি। প্রতিপক্ষ নিয়ে অযথা মাথা ঘামাই না। তার পরও যদি বলেন, হল্যান্ড অবশ্যই বড় প্রতিপক্ষ। জার্মানিও খুব কঠিন।
জাভি হার্নান্দেজ, স্পেন দলের মিডফিল্ডার

স্পেন বিশ্বের সেরা দল। তারা এমন এক দল যাদের বিপক্ষে সবাই জিততে চাইবে। আমি মনে করি, তারাই টুর্নামেন্টের ফেবারিট।
ফ্যাবিও ক্যাপেলো, ইংল্যান্ডের সাবেক কোচ

হল্যান্ড অবশ্যই বড় দল, তবে কিছু সমস্যা আছে। হল্যান্ড টুর্নামেন্ট জিতলে খুশি হব আমি। কিন্তু এর বাইরে ফেবারিট দুই দল স্পেন ও জার্মানি। তবে এই দুই দলের মধ্যে স্পেনকেই এগিয়ে রাখব আমি।
রুড খুলিত, হল্যান্ডের সাবেক ফুটবলার

No comments

Powered by Blogger.