করণ জোহরের রোষের মুখে প্রিয়াঙ্কা

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়লে কোন স্ত্রীই রাগবে না? তাও আবার স্বামী যদি হন বলিউডের বাদশা? বেশ কিছুদিন ধরেই গুজবের ফিসফিসে শোনা যাচ্ছিল, বলিউডের কিং খানের সঙ্গে নাকি ঘনিষ্ঠতা বাড়ছে প্রিয়াঙ্কা চোপড়ার। শাহরুখ প্রিয়াঙ্কার এই ঘনিষ্ঠতা মোটেই পছন্দ হচ্ছিল না বলিউড বাদশার বেগম গৌরী খানের।
গৌরি ছাড়াও বলিউডি স্টার পত্নীদের মধ্যে মেহের রামপাল, সুজান রোশন’রাও একরকম কোণঠাসা করছেন প্রিয়াঙ্কাকে। এদিকে এই গুজবকে মিথ্যে প্রমাণ করতে মুম্বাইয়ের এদিকে ওদিক নানান জায়গায় প্রেস কনফারেন্সে প্রিয়াঙ্কা অস্বীকার করেছেন তথ্যটিকে।
কিন্তু নিন্দুকের মুখ ঢাকতে সপ্তাহখানেক আগেই মুম্বাইয়ের এক ট্যাবলয়েডে বেরোনো এই খবরে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ এক বন্ধু প্রায় ওকালতির সুরেই জানিয়েছেন প্রিয়াঙ্কা নির্দোষ। শুধু এই না, ওই মহিলারা (গৌরী) নিজেদের স্বামীদের নিয়ে ইনসিকিওরিটিতে ভুগলে ঘরের মধ্যে থেকেই সেই ভুল বোঝাবুঝি সামলে নেয়া উচিত। এমনটাই বলেছেন প্রিয়াঙ্কা সুহৃদ বন্ধুটি। এই খবরটি জানা মাত্রই গরম তেলে ফোড়ন পড়ার মতোই জ্বলে পুড়ে উঠেছেন শাহরুখের জিগরি দোস্ত করণ জোহর। করণের বন্ধু ও বন্ধুপত্নীকে ঠারেঠোরে পিগি চোপস্ ও তার দলবলের করা এহেন অপমানের প্রতিশোধ নিতে একেবারে সোজাসাপটা জবাব দিয়ে দিয়েছেন করণ।

‘‘ভাড়া করা মেশিনারির আড়ালে থেকে বন্ধুদের নাম করে ট্যাবলয়েডে নিজের নাম তোলা মেরুদণ্ডহীনতা ছাড়া আর কিছুই নয়। অনেক দেরি হয়ে যাওয়ার আগে একটু কফি পান করে ঘুম ভাঙানো দরকার” সেই দিনই টুইটারে এমনভাবেই প্রিয়াঙ্কা বন্ধুদের তোলা ঘোটালার ‘মুহ তোড় জবাব’ দিয়েছেন করন। তার মতে কিং খান আর তার যে কোনো অবৈধ সম্পর্ক তৈরি হচ্ছে না এই কথা একা প্রচার করে যখন আর পারছিল না পিগি চোপস্ তখনই নাকি বন্ধুদের নাম নিয়ে নিজের সৎ হওয়ার ঢাক নিজেই পিটিয়েছেন। শাহরুখ না গৌরির নামে এরপর থেকে কিছু বলার আগে দু’বার ভাববেন, প্রিয়াঙ্কা। কারণ ডন-এর সঙ্গে পাঙ্গা নেওয়া শুধু মুশকিলই নয়, নামুমকিনও বটে! সূত্র: ওয়েবসাইট।

No comments

Powered by Blogger.