ইমরানের ‘তেহরিক-ই-ইনসাফ’-এ ভীনা!

সাবেক ক্রিকেটার এবং এ সময়ের পাকিস্তানের সবচেয়ে আলোচিত রাজনীতিক ইমরানের খানের দল ‘পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ’ (পিটিআই)-এ যোগ দিতে চান ভীনা মালিক।
পাকিস্তানের এই সমালোচিত অভিনেত্রী কিছুদিন আগেই জানিয়েছিলেন রাজনীতিতে যোগ দিতে চান তিনি। আর এবার ভীনা পাকিস্তানি পত্রিকা ‘ডেইলি টাইমস’-কে জানালেন তার এই নতুন ইচ্ছার কথা জানান।

ভীনার এই ইচ্ছা শুধু তার মধ্যেই সীমাবদ্ধ নেই। তার এই আকাঙ্ক্ষার কথা পৌঁছে গেছে পিটিআই’র অন্দর মহলেও, জানিয়েছে পিটিআই’র এক শীর্ষস্থানীয় নেতা। এদিকে ভীনাও প্রস্ততি নিচ্ছেন আনুষ্ঠানিকভাবে পিটিআই’র হয়ে বিভিন্ন রাজনৈতিক ক্যাম্পেইন এবং র‌্যালিতে যোগ দেয়ার।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ প্রায়ই তরুণদের আকৃষ্ট করতে আয়োজন করে থাকে কনসার্ট, র‌্যালিসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের। দলটির ওই শীর্ষস্থানীয় নেতা জানান, ভীনা দলে যোগ দেয়ার ফলে এই ধরনের ক্যাম্পেইনের জনপ্রিয়তা আরো বেড়ে যাবে। পাকিস্তানে ভীনাকে নিয়ে প্রচুর সমালোচনা হলেও, তার মেধা সম্বন্ধে ধারণা আছে সবার। তাই ভীনার পারফর্মেন্স নিঃসন্দেহে দলে অনেক তরুণ-তরুণীদের টানবে বলে মনে করছে ওই নেতা।

এদিকে ভীনার পিটিআই’য়ে যোগ দেয়ার খবর নিশ্চিত করতে দলটির পররাষ্ট্রনীতির প্রধান ড. শিরিন মাজারিকে প্রশ্ন করা হলে, তিনি বিষয়টি জানেন না বলে জানান। তিনি রসিকতা করে বলেন, “পিটিআইয়ে ভীনার যোগদানের ব্যাপারে আপনারা কিছু জানলে, আমাকে অবশ্যই একটু জানাবেন।”

No comments

Powered by Blogger.