সাক্ষাৎকার-এরশাদ উল্লাহ কী বলছেন তা নিয়ে কিছু বলার নেই by মোরশেদ খান

প্রথম আলো: এরশাদ উল্লাহ তো দল থেকে বহিষ্কার হয়েছেন। এ জন্য তিনি আপনাকে দায়ী করছেন। তাঁর অভিযোগ কি সত্য? মোরশেদ খান: এরশাদ উল্লাহ কী বলেছেন তা নিয়ে আমার বলার কিছু নেই। প্রথম আলো: গত জাতীয় সংসদ নির্বাচন এবং পরে বোয়ালখালী উপজেলা বিএনপির কমিটি গঠন নিয়ে আপনার সঙ্গে নাকি এরশাদ উল্লাহের দূরত্ব সৃষ্টি হয়েছে। বোয়ালখালীতে বিএনপির একটি পাল্টা কমিটিও হয়েছে। এ ব্যাপারে আপনার বক্তব্য কী?


মোরশেদ খান: বোয়ালখালীতে অনেক পুরোনো রাজনীতিবিদ আছেন। একইভাবে নতুন মুখও উঠে আসছে। নতুনদের কাজের মূল্যায়ন করে তাঁদের দলে জায়গা দেব না আমরা? একজন ব্যক্তি একই পদে কী দীর্ঘ দিন ধরে আসীন থাকবেন? আর পাল্টা যে কমিটির কথা বলা হচ্ছে, তা সঠিক নয়। পাল্টা কমিটি বলতে সংগঠনে কিছু নেই। যেকোনো ইউনিটে একটি কমিটি হয়, যা ওপর থেকে অনুমোদন পায়। পাল্টা কমিটি কখনো অনুমোদন পায় না। তাই পাল্টা কমিটি নিয়ে কথা বলতে চাই না।
প্রথম আলো: আপনি তো দীর্ঘ দিন ধরে বোয়ালখালী-চান্দগাঁও আসনের রাজনীতির সঙ্গে যুক্ত। একাধিকবার সাংসদ নির্বাচিত হয়েছেন। ইতিপূর্বে আপনার বিরুদ্ধে বিএনপির কাউকে কথা বলতে দেখা যায়নি। এবারই প্রথম আপনার গাড়ির বহরে হামলা হয়েছে। কেন?
মোরশেদ খান: বোয়ালখালী-চান্দগাঁও (চট্টগ্রাম-৭) আসন থেকে আমি চারবার এমপি নির্বাচিত হয়েছি। ওই এলাকার জনগণের ভালোবাসা পেয়েছি। তাঁদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। কারা গাড়ির বহরে হামলা করেছে এবং কেন করেছে, তা কেন্দ্র দেখছে।

No comments

Powered by Blogger.