নতুনরূপে ডিয়াজ

বিভিন্ন সময় নানা ঘটনার জন্ম দিয়ে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করেছেন হলিউড অভিনেত্রী ক্যামেরুন ডিয়াজ। বিশেষ করে বিভিন্নজনের সঙ্গে বহুবারই সম্পর্কের গুঞ্জনে জড়িয়েছেন এ অভিনেত্রী। এর বাইরে খোলামেলা উপস্থাপনের জন্যও বেশ পারদর্শী ডিয়াজ। এবার তার আরও একটি স্বাক্ষর তিনি রাখলেন। সমপ্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। এ ফটোশুটে বেশিরভাগই অর্ধনগ্নরূপে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে এই ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। এর আগেও বহুবারই ব্যক্তিগত উদ্যোগে নিজের বিভিন্ন ধরনের ছবি তোলার জন্য ফটোশুট করেছেন তিনি। তবে এবারের ফটোশুটে একেবারেই নতুনরূপে দেখা যাবে তাকে। বিশেষ করে এই ফটোশুটে অংশ নিতে গিয়ে চোখে এক একবার একেক রকম লেন্স পরেছেন। আর সেই লেন্স তিনি পরেছেন পোশাকের সঙ্গে সামঞ্জস্য রেখে। এ ফটোশুটে ছোট ছোট নাইটিতে বেশ নগ্নভাবেই নিজেকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। তার থেকে বেশ কয়েকটি ছবি ইতিমধ্যে নিজের টুইটার ওয়ালেও পোস্ট করেছেন তিনি। এর মাধ্যমে বেশ আলোচনায় বর্তমানে চলে এসেছেন ডিয়াজ। বিভিন্ন ধরনের মন্তব্যই তার টুইটার ওয়ালের ছবিগুলোতে পড়ছে। আবার নিন্দুকেরা ডিয়াজের ছবিগুলোর সমালোচনাও করছেন বেশ। তবে এ সমালোচনায় একদমই কান দিতে রাজি নন ডিয়াজ। এ বিষয়ে তিনি বলেছেন, আমার নতুন ছবিগুলো অনেক গ্ল্যামারাস হয়েছে। এখানে অতিরিক্ত কোন কিছু করেছি বলে আমার মনে হয় না। আর সমালোচনা যারা করছে তাদের কখনও আমি পাত্তা দিতে ইচ্ছুক না। আর আমার এ ছবিগুলোর বিপরীতে কয়েকটি সমালোচনার বিপরীতে বাকি সব প্রশংসাই উঠে এসেছে। আর আমি তাতে অনেক খুশি। কারণ, আমার ভক্ত-দর্শকদের জন্যই আমি আজকের ক্যামেরুন ডিয়াজ। তাই তাদের জন্যই ছবিগুলো তুলেছিলাম। তারা ছবিগুলো দেখে উপভোগ করেছেন, খুশি হয়েছেন। তাই আমিও অনেক আনন্দিত।

No comments

Powered by Blogger.