লোভী নারী বিদ্যা!

বিনোদন ডেস্ক: বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী বিদ্যা বালান খুব লোভী একজন নারী। তবে এ লোভ তার অন্য কিছু নিয়ে নয়, শুধু অভিনয় নিয়ে। অভিনয় বিষয়ে নিজের ভাবনার কথা তুলে ধরতে গিয়ে ৩৩ বছর বয়সী এই তারকা বলেন, আমি খুবই লোভী অভিনেত্রী। আমি বিভিন্ন ধরনের চলচ্চিত্র ও চরিত্রে অভিনয় করতে চাই। নিজের জন্য কোন নির্দিষ্ট গণ্ডি বা সীমা নির্ধারণ করিনি। আমি এ বিষয়ে মনস্থির করিনি যে, স্ক্রিপটি শুধু নারীকেন্দ্রিক হলেই তাতে বা সে ধরনের কিছুতে কাজ করবো। চলচ্চিত্রটি ভাল হলে এবং এতে আমার চরিত্রটি মনমতো হলে আমি অবশ্যই তাতে অভিনয় করবো। এদিকে, বিয়ে এবং সংসারে বিশ্বাসী বিদ্যা বিয়ের পরিকল্পনার বিষয়ে বলতে গিয়ে বলেন, আমার অভিনয় জীবন ভালই চলছে। আমি খুবই সুখী। ঈশ্বরের আশীর্বাদে সবকিছু মিলিয়ে মানসিকভাবে আমি খুব সুখে আছি। এখনই আমি বিয়ে নিয়ে ভাবছি না। তবে আমি নিশ্চিত, এর জন্য সঠিক সময় আসবে। আমি বিয়েতে বিশ্বাসী। দীর্ঘ সময়ের জন্য এটাকে এড়িয়ে থাকতে পারবো না। তবে এখন বিষয়টিকে আমি পাশ কাটিয়ে যাচ্ছি। সময় হলে অবশ্যই বিয়ে করবো।

No comments

Powered by Blogger.