নবনির্বাচিত মেয়র কামরুল ফুলেল শুভেচ্ছায় সিক্ত

বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় কামরুজ্জামান কামরুলের বাড়িতে এখন মানুষের ঢল নেমেছে। গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লোকজন তাকে তার বাড়িতে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। বৃহস্পতিবার নরসিংদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে কামরুজ্জামান কামরুল ২১ হাজার ৭৫৬ ভোট বেশি পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোন্তাজ উদ্দিন ভূঁইয়া পেয়েছেন ১৩ হাজার ৮১৩ ভোট।


গত ১ নভেম্বর নরসিংদী পৌরসভার জনপ্রিয় মেয়র লোকমান হোসেন জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নির্মমভাবে নিহত হন। এরপর মেয়র পদে আসনটি শূন্য হয়। নির্বাচন কমিশন ৯০ দিনের মধ্যে উপ-নির্বাচনে তফসিল ঘোষণা করলে প্রয়াত মেয়র লোকমান হোসেনের ছোট ভাই জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামরুজ্জামান কামরুল এ পদে প্রার্থী হন। অন্যদিকে শহর আওয়ামী লীগের সভাপতি ও লোকমান হত্যা মামলার জামিনপ্রাপ্ত আসামি মোন্তাজ উদ্দিন ভূঁইয়াও

প্রার্থী হন। এ ছাড়া হাজি আফজাল হোসেন, আমজাদ হোসেন ভূঁইয়া, মোছাবি্বর আহমেদ নাছির ও আরিফুল ইসলাম আরিফ উপ-নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।
বিজয়ী মেয়র কামরুজ্জামান কামরুল লোকজনের শুভেচ্ছার জবাবে বলেন, নরসিংদীবাসী লোকমান হত্যার বিরুদ্ধে রায় দিয়েছে। এই ভোট আমাকে নয় আমার ভাই লোকমানকে দিয়েছে। আমি লোকমান হত্যাকারীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করব। তাদের বিচার অবশ্যই হবে।
প্রয়াত লোকমানের স্ত্রী তামান্না নুসরাত বুবলী বলেন, নরসিংদীবাসী আমার দেবরকে ভোট দিয়ে আমার স্বামী হত্যাকারীদের বিচারের পথ সুগম করে দিয়েছে। ইনশাল্লাহ খুনিদের বিচার হবেই।

No comments

Powered by Blogger.