অমানবিক!

গাজীপুরে জমি-জমা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ঢেলে দেওয়া গরম পানিতে গুরুতর আহত এক ব্যবসায়ী গাজীপুর সদর হাসপাতালে মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন। তার নাম আব্দুল বাতেন (৪০)। জানা গেছে, গাজীপুর সদর উপজেলার উত্তর খাইলকুর (বটতলা) এলাকার আব্দুল বাতেন বৃহস্পতিবার সকালে ওই হিংস্রতার শিকার হন।

শনিবার সন্ধ্যায় গাজীপুর সদর হাসপাতালের পুরুষ ওর্য়াডে গিয়ে দেখা যায়, মো. বাতেনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে পুড়ে গেছে এবং যন্ত্রনায় বিছানায় ছটফট করছেন। এ ঘটনায় শনিবার রাতে বাতেনের বড় ভাই মো. হাসেম মিয়া বাদি হয়ে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেছেন।
মো. হাসেম মিয়া জানান, বাতেনদের সাথে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মকবুল হোসেন গংদের জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন সকালে বাতেন ও তার ভাই হাশেম রাস্তায় বাহির হলে মফেদ মিয়া, মকবুল, সেলিম, মনির,খোকন ও করম আলী পার্শ্ববর্তী চায়ের দোকানের চুলোয় কেটলির ফুটন্ত গরম পানি বাতেনের মাথায় ঢেলে দেয় এবং তাকে (হাশেমকে) ও মারধর করে পালিয়ে যায়।

মুহুর্তে বাতেনের মাথাসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় বাতেনকে উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে বাতেন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

জয়দেবপুর থানার ওসি এসএম কামরুজ্জামান ওই ঘটনায় মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন।

No comments

Powered by Blogger.