দেশ ছাড়লেও গান ছাড়ছি না: নাওমি by কামরুজ্জামান মিলু

শুনলাম গান ছেড়ে দেশের বাইরে চলে যাচ্ছেন। আরে না না.. কে বলল, এসব কথা। আমি দেশ ছেড়ে গেলেও গান ছেড়ে যাচ্ছি না।
এভাবেই জবাব দিলেন ২০০৯ সালের মেরিডিয়ান- চ্যানেল আই ক্ষুদে গানরাজ` জারিন তাসনিম নাওমি। nowmi

এবার পড়াশোনার জন্য লন্ডনে যাচ্ছেন নাওমি। আগামী বছরের শুরুর দিকে লন্ডন পাড়ি জমাবেন তিনি। তবে এর আগে নিজের দ্বিতীয় একক অ্যালবামের কাজ শেষ করতে চান তিনি। কিন্তু হঠাৎ করেই বাইরে যাবার সিদ্ধান্ত কেন?

জবাবে নাওমি বাংলানিউজকে বললেন, `বর্তমানে এ-লেভেলে পড়ছি।  এ-লেভেল শেষ করে স্নাতক সম্পন্ন করতেই লন্ডন যাব। পড়াশোনার ফাঁকে অনিয়মিতভাবে হলেও গান করব। ইচ্ছে আছে, ওখানে সঙ্গীত বিষয়েও পড়ব।’

ক্ষুদে গানরাজ থেকে বের হবার পর বেশকিছু মিশ্র অ্যালবামে গেয়েছেন তিনি। পাশাপাশি নিজের প্রথম একক অ্যালবাম ‘নাওমি’র কিছু গান জনপ্রিয়তা পায়। এবার তার মুখেই শুনি তার কন্ঠে কোন গানগুলো শ্রোতারা টিভি লাইভ শো বা অন্যান্য জায়গায় শুনতে চায়।

নাওমি বললেন, ‘ইবরার টিপুর সঙ্গে দ্বৈত কণ্ঠে ‘তোমায় ভেবে’ ও ইমরানের সাথে ‘হৃদয়ের সীমানায়’ গান দুটির মিউজিক ভিডিও এখন প্রায় সব স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবার পর সবাই গান দুটি পছন্দ করেছে। এই দুটি গানের অনুরোধ সবচেয়ে বেশি আসে। এছাড়াও ‘এতটা ভালবাসি’, ‘ছেলেটি আবোল তাবোল’, ‘হৃদয়ের গল্প’ গানগুলোও সমান জনপ্রিয়।

নাওমি’র প্রথম একক অ্যালবামের দ্বেত গান ‘এতটা ভালবাসি’ গানটিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। এই গানটির মিউজিক ভিডিও তৈরির পরিকল্পনা রয়েছে তার।
nowmi
এছাড়া বেশকিছু চলচ্চিত্রে প্লে-ব্যাকও করেছেন তিনি। এরমধ্যে রয়েছে সাইফ চন্দনের ছবি ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, মোস্তফা কামাল রাজের ‘কানামাছি’ এবং সম্প্রতি মিঠু খানের নতুন ছবি ‘নি:শব্দ আর্তনাদ’।

গানের কথা এবার থাক। এবার ব্যক্তি জীবনের কথায় আসা যাক। বয়ফ্রেন্ডের খবর কি? উত্তরে মিষ্টি হেসে নাওমি বললেন, ‘অনেক চিন্তাই আছি। বয়ফেন্ড্র তো নাই, তবে খুঁজছি। পেলেই জানাবো।’

ছোটবেলা থেকেই গানের সাথে বেড়ে ওঠা নাওমি এ পর্যন্ত নতুন কুঁড়ি, জাতীয় শিশু-কিশোর প্রতিযোগিতাসহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ২০০৯ সাল পর্যন্ত অর্জন করেন ১৪টি জাতীয় পর্যায়ের পুরস্কার। শুদ্ধ সংগীতের সন্ধানে থাকুক তার মনপ্রাণ- এটাই শ্রোতাদের চাওয়া।’

No comments

Powered by Blogger.