পর্নো জগতে এষা গুপ্তা!

মহেশ ভাটের একাধিক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে বর্তমানে কাজ করছেন সেক্সসিম্বল অভিনেত্রী এষা গুপ্তা। এসব ছবিতে ইমরান হাশমি ও রণদীপ হুদার বিপরীতে কাজ করছেন তিনি।
তবে সম্প্রতি এই ব্যানারের আরও নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছেন তিনি। ছবিতে নতুন অভিনেতা সাব্বিরের বিপরীতে কাজ করছেন এষা। এই ছবির কাহিনী গড়ে উঠেছে একজন উঠতি মডেলের ভেতরকার গল্প নিয়ে। মডেলিং জগতে কাজ করতে এসে কিভাবে সেই মডেল নিজের শরীর পর্যন্ত বিক্রি করতে বাধ্য হন এবং এক সময় পর্নো জগতের সঙ্গে জড়িয়ে যান, তা-ই এ ছবিতে দেখানো হবে। সেই মডেলের ভূমিকায় অভিনয় করেছেন এষা। এই ছবিটি পরিচালনা করছেন পূজা ভাট। তবে মহেশ ভাট নিজেও সার্বিক তত্ত্বাবধান করছেন। এ ছবিতে অভিনয় করতে গিয়ে বেশ কিছু রগরগে দৃশ্যে কাজ করেছেন এষা। প্রায় পুরো ছবিতেই খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে এই প্রথম কোন ছবির ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন বলে দারুণ খুশি এষা। এক্ষেত্রে পূজা ভাটও তাকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন। এ বিষয়ে এষা গুপ্তা বলেন, ভাট প্রোডাকশনের সবাই আমার খুব কাছের। নিজের পরিবারের মতো। তাদের চারটি ছবিতে কাজ করছি আমি। তবে পূজা ভাটের পরিচালনায় নতুন ছবিতে কাজ করছি এক সপ্তাহ হলো। এখানে আমার বিপরীতে রয়েছেন সাব্বির। এ ছবির কাহিনী অনেক ভিন্নধর্মী। এখানে দেখা যাবে মডেল হিসেবে কাজ করতে গিয়ে আমি পর্নো জগতের সঙ্গে জড়িয়ে যাই। এরপর আরও বিভিন্ন ধরনের খারাপ কাজের সঙ্গে জড়িত হয়ে পড়ি। এক সময় একজনের সঙ্গে সম্পর্ক হয় আমার। তারপরই আমি এই জগত থেকে তার সহযোগিতায় বেরিয়ে আসতে চাই। পূজা ভাট আমাকে অনেক সহযোগিতা করছেন ছবিতে কাজ করার ক্ষেত্রে। অনেক কিছু শিখছি তার কাছে। আশা করছি এই ছবিটি দর্শক মহলে ভিন্নধর্মী আবেদন তৈরি করতে সক্ষম হবে।

No comments

Powered by Blogger.