অভিজিৎ-এর বিরুদ্ধে অভিযোগ

সুকণ্ঠ আর সদাচারের জন্য বিখ্যাত গায়ক অভিজিৎ ভট্টাচার্য সম্প্রতি নাজুক এক বিতর্কে জড়িয়ে পড়েছেন। জানা গেছে, মঙ্গলবার সেশন কোর্টের পাঠানো এক সমনে উল্লেখ করা হয়েছে, তিনি তাঁর এক প্রতিবেশী আইনজীবীর সঙ্গে দুর্ব্যবহার করেছেন এবং তাঁকে তালিবান বলে গালি দিয়েছেন।
সমন এই ৰুব্ধ আইনজীবীর অভিযোগের ভিত্তিতেই দায়ের করা হয়েছে। খবর মুম্বাই মিররের।
সংবাদ মাধ্যমটি জানিয়েছে, অভিজিৎ এবং অভিযোগকারী রেজওয়ান সিদ্দিকী দু'জনেই ভারসোভা ব্রিজ কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বাসিন্দা। অভিজিৎ অবশ্য ঘটনা সম্পর্কে বলেছেন, "ঘটনার দিন সোসাইটির মিটিংয়ে গিয়েছিলাম। তো এ রকম জায়গায় কেউ যদি স্বৈরাচারী মনোভাব দেখায় তা কি সহ্য করা যায়!" ঐ ব্যক্তি সম্পর্কে তিনি বলেন, 'সে তালিবানদের মতো একগুয়েমি করছিল। এটা কিভাবে মেনে নেয়া যায়!'
সংবাদ মাধ্যমটি জানিয়েছে, আন্ধেরীর ভারসোভা ব্রিজ কো-অপারেটিভ হাউজিং সোসাইটির লোখা-ওয়ালা কমপেস্নক্সে শিল্পী অভিজিৎ-এর ৪টি ফ্যাট রয়েছে। কিন্তু তিনি নিজে এর কোনটিতে না থেকে অন্য এলাকায় বসবাস করেন। এটিই সোসাইটির বাসিন্দাদের সঙ্গে তাঁর বিরোধের মূল কারণ।
এদিকে সিদ্দিকী জানিয়েছেন, অভিজিৎ সোসাইটির নিয়ম ভেঙ্গে কোন অনুমতি ছাড়াই তাঁর ফ্যাটের বাইরে থাকেন। তিনি বলেছেন, "গত ২-৩ বছর ধরেই অভিজিৎ এই অনিয়মটি করছেন। তিনি এখানে থাকেনও না, আবার সময়ে-অসময়ে বিশাল দলবল নিয়ে ফ্যাটে এসে হাজির হন। এটি কোন নিয়মের মধ্যে পড়ে না।"
সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ঘটনার সত্যতা স্বীকার করে সোসাইটির সেক্রেটারি সুশীল মেহেরা জানিয়েছেন, কর্তৃপ তাঁকে বেশ কয়েক বার বিষয়টি নিয়ে চিঠি দেয়ার পরও তিনি কোন সাড়া দেননি। উত্তরে অভিজিৎ বলেছেন, আমি তাদের চিঠি লিখেছি কিন্তু তারা বিষয়টি আমলে নেয়নি। আর সংবাদ মাধ্যমকে সিদ্দিকী বলেছেন, অভিজিৎ দায়িত্বশীল না হওয়ায় সোসাইটি এই ফ্যাটে তাঁর প্রবেশ বন্ধ করে দিতে বাধ্য হয়েছে।
সংবাদ মাধ্যমটি জানিয়েছে, সিদ্দিকী বলেছেন, অভিজিৎ বিষয়টি জানেন এবং সোসাইটির সদস্যদের সঙ্গে দুবর্্যবহার করেছেন। জবাবে অভিজিৎ বলেছেন, "লিটল চ্যাম্পস শো'র ছোট ছোট অংশগ্রহণকারী এই ফ্যাটে এসে থাকছে। তারা দেশের বিভিন্ন অঞ্চল থেকে মুম্বাইয়ে এসেছে। আমি তাদের প্রতি সহযোগিতা অব্যাহত রাখব।" তিনি আরও বলেছেন, তারা কিভাবে আমার অতিথিদের সঙ্গে খারাপ ব্যবহার করার সাহস দেখায়?
সংবাদ মাধ্যমটির বরাতে জানা গেছে, এ বিষয়ে মার্চের ২০ তারিখে কোর্টে শুনানি শুরম্ন হবে।

No comments

Powered by Blogger.