অল্পস্ব ল্পগল্প- জিপসি জীবন পছন্দ শাকিরার

কোন নির্দিষ্ট জায়গায় নিজেকে আটকে রাখার পপাতী নন জনপ্রিয় গায়িকা শাকিরা। আইনজীবী এ্যান্টনিও ডি রম্নয়া'র বাগদত্তা এই গায়িকা সমপ্রতি এমনটিই জানিয়েছেন। পপ ইটারের।
এদিকে ফিমেলফার্স্ট ইউকের বরাতে জানা গেছে, শাকিরা বলেছেন, 'আমি যাযাবর জীবন পছন্দ করি। বিখ্যাত হবার আগে থেকেই আমি বিভিন্ন জায়গায় ভ্রমণ করতে ভালবাসি। এর ফলে বিভিন্ন জায়গার সংস্কৃতি এবং রীতি নীতির সঙ্গে পরিচিত হবার সুযোগটা হয়। আমি অবশ্যই জিপসি হিসেবেই জীবন কাটাতে চাই।'
উলেস্নখ্য, শাকিরা এর মাঝেই টেনিস চ্যাম্পিয়ন রাফায়েল নাদালের সঙ্গে 'জিপসি' গানটির একটি মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন। গানটি এই তারকার 'শী উলফ' এ্যালবামের।
ম্যাডোনার ফ্যাশন লাইন

মানুষের বিচিত্র ধরনের শখ থাকে। আর সেই বিচিত্র শখের বশবতর্ী হয়ে শীঘ্রই নিজস্ব ফ্যাশন লাইনের উদ্বোধন করতে যাচ্ছেন পপ কুইন ম্যাডোনা। জানা গেছে, পপ কুইন যৌথভাবে এটি শুরম্ন করতে যাচ্ছেন এ্যাকনিক্স ব্র্যান্ড গ্রম্নপের সঙ্গে। প্রধানত তরম্নণদের কথা ভেবেই ফ্যাশন লাইনটি তাদের যাত্রা শুরম্ন করছে। খবর কন্ট্যাক্টমিউজিকের।
সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ম্যাডোনার ডাক নাম 'ম্যাটেরিয়াল গার্ল' অনুসারেই ফ্যাশন হাউজটির নামকরণ করা হয়েছে। নতুন এই প্রতিষ্ঠানটির অর্ধেক অংশীদারিত্ব থাকছে এমজি আইকনের। আর বাকি অর্ধেক মালিকানা ম্যাডোনা ও তাঁর ম্যানেজার গুয়ি ওসিরের। জানা গেছে, প্রতিষ্ঠানটি পণ্যেও জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর নামটি ব্যবহার করবে।
সংবাদ মাধ্যমটির বরাতে জানা গেছে, এই তারকা গায়িকার পরিকল্পনায় বানানো পোশাকগুলো আগামী আগস্ট থেকেই ম্যাসি ডিপার্টমেন্টাল স্টোরে পাওয়া যাবে। এজন্য মার্কিন যুক্তরাষ্ট্রে ২০০টি ম্যাসি ডিপার্টমেন্টাল স্টোরও খোলা হচ্ছে বলেই জানিয়েছে সংবাদ মাধ্যমটি।
সংবাদ মাধ্যমটি আরও জানিয়েছে, নতুন সব সংগ্রহ নিয়ে ফ্যাশন হাউসটি যাত্রা শুরম্ন করছে। একান্ন বছর বয়সী ম্যাডোনা ও তাঁর টিনএজ কন্যা লুরডিজ লিয়োন মিলে এসব পোশাকের নকশা করেছেন।
এদিকে ম্যাসির প্রধান বিপণন কর্মকর্তা জেফরি জেনেটির বরাতে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, এই ফ্যাশন লাইনে কাপড়সহ জুয়েলারি ও অন্যান্য অনুষঙ্গিক পণ্যও পাওয়া যাবে। এসবের দাম খুব যে একটা বেশি হবে তা কিন্তু নয়। জানা গেছে, সর্বনিম্ন ১২ ডলার দিয়েই এখান থেকে পণ্য কেনা যাবে।
সংবাদ মাধ্যমটির কাছে ম্যাডোনা আরও জানিয়েছেন, 'আমরা প্রতিষ্ঠানটিকে ব্র্যান্ড হিসেবেই পরিচিত করে তুলতে চাই। এবং কম বয়সীদের একটা দল বানাতে চাই যারা ম্যাসির ভোক্তা হবে।
পপ কিংয়ের পছন্দের আসবাব নিলামে

সমপ্রতি জানা গেছে, প্রয়াত পপ কিং মাইকেল জ্যাকসনের পছন্দের নকশায় বানানো কমপ ে২২টি বহুমূল্য নকশাদার আসবাব নিলামে উঠতে যাচ্ছে। জানা গেছে, এই বহুমূল্য আসবাবগুলোর মধ্যে চামড়ায় মোড়ানো একটি হাতলঅলা চেয়ারও রয়েছে যা স্ফটিক আর সোনার পাতার নকশা করা। জুলিয়েনস অকশনের বরাতে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, এই জুনেই মাইকেলের পছন্দের এসমসত্ম আসবাবের নিলাম অনুষ্ঠিত হবে।
উলেস্নখ্য, 'পপ কিং' মাইকেল জ্যাকসন যুক্তরাজ্যের ল-নে তার সেই অপূর্ণ সাধের কামব্যাক টু্যরটির সময়ে যে বাড়িটিতে থাকার পরিকল্পনা করেছিলেন এসমসত্ম আসবাব তার জন্যই কেনা হয়েছিল।
সংবাদমাধ্যমটির বরাতে জানা গেছে, ইতালীয় প্রখ্যাত আসবাব প্রস্তুতকারক প্রতিষ্ঠান কোলোম্বোস্টাইল এর বানানো এসব আসবাবের মধ্যে একজোড়া লাল ভেলভেটে মোড়ানো ঈগলের নকশা করা হাতলঅলা চেয়ার, একটি চিতাবাঘের শরীরের ফুটফুট নকশা আর উটপাখির পালকে মোড়ানো চেয়ারসহ গিল্টি করা লাল ভেলভেটের সোফাও রয়েছে।
সংবাদ মাধ্যমটির বরাতে জানা গেছে, জ্যাকসনের এসব আসবাবের নিলামের ডাক শুরম্ন হবে ১৬,৫০০ মার্কিন ডলার থেকে ১৫০,০০০ ডলার অব্দি।
জানা গেছে, আসবাবের এই নিলামটি অনুষ্ঠিত হবে মার্কিন মুলুকের লস এ্যাঞ্জেলেস শহরে, জুনের ২৫ তারিখে। এসব আসবাব ছাড়াও নিলামে উঠছে পপ কিং এর ব্যবহৃত বিভিন্ন সামগ্রীও। এরমধ্যে 'বিট ইট' গানটির সময় মাইকেলের পরিধেয় একটি জ্যাকেট, সাদা স্ফটিকের নকশা করা দসত্মানা এমনকি নেভারল্যান্ডে তার সেই খামারবাড়ির বেশ কিছু পেইন্টিংও রয়েছে।

No comments

Powered by Blogger.