নতুন সিনেমা স্পেশাল ২৬

এই সিনেমার মধ্য দিয়ে পরিচালক নিরাজ পান্ডে চার বছর পর আবার পরিচালনায় ফিরে এলেন। কাল মুক্তি পেতে যাচ্ছে ক্রাইম এবং এ্যাকশান ধাচের এই ছবিটি।
ছবিটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, অনুপম খের, মনোজ বাজপেয়ী, কাজল আগরওয়াল সহ অন্যরা। সঙ্গীত পরিচালনা করেছেন হিমেশ রেশামিয়া এবং এম এম করিম। চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিরাজ নিজেই। স্পেশ্যাল টুয়েন্টি সিক্স সিনেমার গল্প গড়ে উঠেছে রিয়েল লাইফ গল্প নিয়ে। এখানে মনোজ বাজপেয়ী একজন সিবিআই অফিসার। এই সিনেমার ব্যাপারে ভীশন আশাবাদী অক্ষয় কুমার। এই সিনেমাতে দেখা যায় অনুপম খের এবং অক্ষয় ভন্ড সিবিআই কর্মকর্তা। তারা সারা ভারত জুড়ে নানা ধরনের অপতৎপরতা চালায়।
তারা রাজনীতিবিদ থেকে শুরু কওে ব্যবসায়ী সবাইকে ভয় দেখিয়ে তাদের কাছ থেকে কোটি কোটি রুপি আদায় করে। এটি একটি বাস্তব ঘটনা থেকে নেয়া হয়েছে। স্পেশ্যাল টুয়েন্টি সিক্স সিনেমায় গোফ সহ দেখা যাবে অক্ষয়কে। তবে এটা ঠিক এখনই বলা যাচ্ছে না যে এই সিনেমা হিট হবে কিনা? কারন অক্ষয়ের সিনেমা নিয়ে খুব একটা ভবিষ্যৎ বানী করা যায় না। তবে ৪৮ কোটি রুপি বাজেটের এই সিনেমা যে হিট করবে একথা বলাই বাহুল্য। কারন অক্ষয়ের সিনেমা মানেই দর্শকপ্রিয়তা।
আনন্দকণ্ঠ ডেস্ক

মৌসুমী, শাবনূর ও ফেরদৌসকে নিয়ে মানিকের নতুন ছবি
অনেক স্বপ্ন অনেক আশা নিয়ে শুরু হলো মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত নতুন চলচ্চিত্র ‘কিছু আশা কিছু ভালোবাসা’। গত রবিবার দুপুর দুইটায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের তিন নম্বর ফ্লোরে শুভ মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় মানিকের নতুন ছবির শূটিং। অনুষ্ঠানে শুভ মহরত ঘোষণা করেন পরিচালক সমিতির সভাপতি শহীদুল ইসলাম খোকন। মহরত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, পরিচালক কাজী হায়াৎ, জাকির হোসেন রাজু, সোহানুর রহমান সোহানসহ আরও অনেকে। মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘প্রচলিত গল্পের বাইরে একেবারেই ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে আমার নতুন ছবির শূটিং শুরু করেছি। আমি সত্যিই কৃতজ্ঞ মৌসুমী আপু, শাবনূর আপু ও ফেরদৌস ভাইয়ের কাছে। কারণ এই তিনজনের সমন্বিত সিডিউল ছাড়া এই ছবিটির কাজ শুরু করা আমার পক্ষে সম্ভবই ছিল না।’ মৌসুমী বলেন, ‘এর আগে শাবনূর এবং ফেরদৌসের সঙ্গে কাজ করেছি। আমরা অনেক মজা করেই শূটিং করি। আমাদের মধ্যে অনেক আগে থেকেই আত্মিক বন্ধন রয়েছে যা আজীবন থাকবে।’ শাবনূর বলেন, ‘মানিকের বেশ কয়েকটি ছবিতে আমি কাজ করেছি। তবে এই ছবিটির গল্প অন্য ছবিগুলোর চেয়ে ব্যতিক্রম। অনেক আশাবাদী আমি এই ছবিটি নিয়ে।’ ফেরদৌস বলেন, ‘আলাদা আলাদাভাবে মৌসুমী শাবনূরের সঙ্গে অনেক ছবিতে আমি অভিনয় করেছি। তবে একসঙ্গে খুব কম ছবিতে কাজ করেছি।
মুজিবুর রহমান বাবু

No comments

Powered by Blogger.