তরিকুলকে দেখতে হাসপাতালে বিএনপি মহাসচিব- বিদেশী দূতাবাসে শেখ হাসিনা অনেক চিঠি দিয়েছেনঃ ফখরুল

বিএনপির সদ্য কারামুক্ত ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিরোধী দলে ছিলেন, তখন বিদেশী দূতাবাসগুলোতে অনেক চিঠি লিখেছেন।
ওয়ান-ইলেভেনের আগে জাতিসঙ্ঘে অনেক দেন-দরবারও তিনি করেছেন।সেসবের কিছুই তিনি আর মনে রাখছেন না। অথচ খালেদা জিয়া শুধু পত্রিকায় একটি নিবন্ধই লিখেছেন।
মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মতো অভিযোগ প্রধানমন্ত্রী প্রায়ই করে থাকেন; কিন্তু তিনি পেছনে তাকান না।
গতকাল সন্ধ্যায় ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে দলের স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামকে দেখতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মির্জা ফখরুল এ সময় তরিকুল ইসলামের শয্যাপাশে কিছুক্ষণ কাটান, তার শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজখবর নেন। তিনি তরিকুল ইসলামের রোগমুক্তি কামনা করেন।
এ সময় তার সাথে ছিলেন সুপ্রিম কোর্ট বার সমিতির সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট জয়নুল আবেদীন, বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এমপি প্রমুখ।
উল্লেখ্য, ডায়াবেটিসজনিত অসুস্থতার কারণে গত মঙ্গলবার তরিকুল ইসলামকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতাল থেকে বেরিয়ে মির্জা ফখরুল আমার দেশ পত্রিকার অফিসে যান এবং পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের সাথে দেখা করেন।

No comments

Powered by Blogger.