কমলনগর উপজেলা আ’লীগের সম্মেলনে ফের সংঘর্ষঃ আহত ৫

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে গতকাল সভাপতি পদে এ কে এম নুরুল আমিন মাস্টার এবং সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট নুরুল আমিন রাজু বিজয়ী হয়েছেন।
এই নির্বাচন নিয়ে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। উপজেলার হাজিরহাট উপকূল কলেজে ওই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহীম এবং সাংগঠনিক সম্পাদক (কমলনগর উপজেলার দায়িত্বপ্রাপ্ত) মো: রুহুল আমিন মাস্টার উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগ সভাপতি এম আলাউদ্দিন ভোটগ্রহণ এবং ওই দুই প্রার্থীর বিজয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দিকে প্রত্যদর্শীরা জানান, ভোট গণনা শেষে অনানুষ্ঠানিক ফল পাওয়ার পর সভাপতি পদে বিজয়ী মো: নুরুল আমিন মাস্টার এবং সাধারণ সম্পাদক পদে বিজয়ী অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। ওই সময় অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর সমর্থক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ওমর ফারুক সাগর, নুরুল আমিন মাস্টারের সমর্থক ও তার ভাগ্নে চরলরেন্স ইউনিয়ন যুবলীগের সদস্য মো: আবুল কাশেম এবং পাটারীরহাট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি গোলাম মাহমুদ জনিসহ পাঁচ নেতাকর্মী আহত হন। আহতদের স্থানীয় কিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

কমলনগর থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক খান জানান, সংঘর্ষ বাধলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এর আগে গত শুক্রবার কমলনগর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলাকালে দুই সভাপতিপ্রার্থী মহিউদ্দিন আহমেদ সেলিম ও নুরুল আমিন মাস্টারের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ২০ নেতাকর্মী আহত হন। পরে জেলা আওয়ামী লীগ সভাপতি এম আলাউদ্দিন সম্মেলন স্থগিত করেন।

No comments

Powered by Blogger.