শিশু ফারিহা ব্লাড ক্যান্সারে আক্রান্ত, সাহায্য করুন

 প্রিয় দেশবাসী, চার বছরের শিশু ফারিহার জীবন বাঁচাতে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। মরণব্যাধি বস্নাড ক্যান্সারে আক্রানত্ম হয়ে সে মৃতু্যর সঙ্গে লড়ছে।
বর্তমানে সে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। জরম্নরীভিত্তিতে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এ জন্য বিপুল অঙ্কের টাকা প্রয়োজন, যা জোগাড় করা শিশুটির মাতা-পিতার পৰে সম্ভব হচ্ছে না। শিশুটির মাতা-পিতা ঘূর্ণিঝড় সিডর এলাকার বাসিন্দা। ফারিহার চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। এমতাবস্থায় একমাত্র সনত্মানের চিকিৎসার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আনত্মরিক সহযোগিতা কামনা করেছেন ফারিহার মাতা-পিতা। ফুটফুটে শিশুটির চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করম্নন এই দু'টি মোবাইল নম্বরে ০১৭১৬৫২৫৬০১ ও ০১৭২১৬৬২১৯২। আর সাহায্য দিন শিশুটির পিতা গিয়াসউদ্দিনের এই সঞ্চয়ী হিসাবে_ জনতা ব্যাংক, মির্জাকালু শাখা, বোরহানউদ্দিন, ভোলা, হিসাব নং-৬৩২৫।
ঘোষণা দৈনিক জনকণ্ঠ 'মানুষ মানুষের জন্য' বিভাগে খবর প্রকাশের মাধ্যমে সহৃদয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ ঘটিয়ে দিয়ে থাকে। সাহায্য সরাসরি সাহায্যপ্রার্থীর ব্যাংক এ্যাকাউন্টে জমা দিতে হবে। দৈনিক জনকণ্ঠ এ বিষয়ে কোন দায়ভার গ্রহণ করবে না।

No comments

Powered by Blogger.