মসজিদে ঢুকে নামাজরত মুসল্লিকে গ্রেফতারকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিনঃ নেজামে ইসলাম পার্টি

গত মঙ্গলবার হরতাল চলাকালে পাঁচলাইশ থানার একজন হিন্দু পুলিশ অফিসার জুতা পায়ে মসজিদে প্রবেশ করে নামাজরত অবস্থায় একাধিক মুসল্লিকে টেনেহিঁচড়ে বের করে আটক করার ঘটনায় ােভ ও তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি চট্টগ্রাম মহানগর, উত্তর ও দণি জেলা নেতৃবৃন্দ।
তারা অবিলম্বে পুলিশ অফিসার পরিচয়ের আড়ালে এই অসভ্য লোকটির বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি জোর দাবি জানান।

বিবৃতিদাতারা হলেন : নেজামে ইসলাম পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আল্লামা আবদুল মালেক হালিম, অধ্য মাওলানা সরওয়ার কামাল আজিজী, চট্টগ্রাম মহানগর সভাপতি, আবদুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় সংগঠন সচিব, আজিজুল হক ইসলামাবাদী, উত্তর জেলা সভাপতি, মাওলানা খলিলুর রহমান আল মাদানী, দণি জেলা সভাপতি মাওলানা জিয়াউল হোসাইন প্রমুখ ।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন গণমাধ্যমে ঘটনার ছবিটি প্রকাশিত হওয়ার পর জনমনে ােভ বিরাজ করছে। নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ বলেন, মিছিল-মিটিং মানুষের গণতান্ত্রিক অধিকার। প্রকাশ্যে মিছিলকারী জামায়াত-শিবিরের কর্মীদের ওপর গুলি চালিয়ে চারজনকে শহীদ করে সম্পূর্ণ স্বৈরাচারী ও ফ্যাসিবাদী আচরণ করেছে সরকার।

No comments

Powered by Blogger.