জয়নাল আবদীনকে যেখানেই পাওয়া যাবে প্রতিরোধ- যুবলীগের সমাবেশে ঘোষণা

যুবলীগের বিক্ষোভ সমাবেশ থেকে বিরোধীদলীয় চীপ হুইপ জয়নাল আবদীন ফারুককে যেখানেই পাওয়া যাবে সেখানেই প্রতিরোধ করার আহ্বান জানানো হয়েছে।
বক্তারা বলেছেন, দুর্নীতির যুবরাজ খ্যাত তারেক রহমানকে তরুণ প্রজন্মের অহঙ্কার উচ্চশিক্ষিত সজীব ওয়াজেদ জয়ের সমকাতারে আনতেই বিএনপি এসব কুৎসা রটাচ্ছে। কুৎসা ও মিথ্যা তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্তকারী কাউকে বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া হবে না।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র তথ্যপ্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয়ের ভাবমূর্তি ুণ্ন করার হীনউদ্দেশ্যে বিএনপির অপপ্রচারের প্রতিবাদে রবিবার রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউতে এই বিােভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে যুবলীগের ঢাকা মহানগর দেিণর সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি বলেন, "আমি দেিণর সভাপতি হিসেবে নেতাকর্মীদের নির্দেশ দিচ্ছি_ জয়নাল আবদীন ফারম্নককে যেখানেই পাওয়া যাবে, সেখানেই প্রতিরোধ করম্নন। প্রয়োজনে দিগম্বর করে জয়ের বিরম্নদ্ধে মিথ্যাচার ও অপপ্রচারের সমুচিত জবাব দিতে হবে।"
সমাবেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, তারেক রহমান হাওয়া ভবন সৃষ্টি করে দেশকে দুর্নীতি ও লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। তাকে বিএনপির শীর্ষপর্যায়ের নেতৃত্বে নিয়ে আসার প্রচেষ্টাকে দেশবাসী ধিক্কার জানিয়েছে। ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। এই কারণে তারেককে সমকাতারে নিয়ে আসতেই জয়ের বিরম্নদ্ধে এই কুৎসা রটানো হচ্ছে।
যুবলীগের সাধারণ সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ মির্জা আজম বলেন, জয়ের বিরম্নদ্ধে যে মিথ্যাচার সেটা কেবল জয়নাল আবদীন ফারম্নকের একার বক্তব্য নয়। তাদের দলের সর্বোচ্চ ফোরামে সিদ্ধানত্ম নিয়েই এটা করা হচ্ছে। বিডিআর বিদ্রোহের ষড়যন্ত্রে ব্যর্থ হয়েই তারা জয়ের বিরম্নদ্ধে অপপ্রচারে নেমেছে।
সংগঠনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওমর ফারম্নক চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা হারম্ননুর রশীদ, মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরন, এনায়েত কবির চঞ্চল, এ্যাডভোকেট মামুনুর রশীদ, মঞ্জুরম্নল আলম শাহীন, অধ্যাপক আমজাদ হোসেন, মতিউর রহমান বাদশা, নুরম্নন্নবী চৌধুরী শাওন, মাইনুল হোসেন খান নিখিল, তারিক হাসান লিও, ইসমাইল হোসেন সম্রাট, জাকির হোসেন বাবুল প্রমুখ।
উলেস্নখ্য, বিরোধীদলীয় চিপ হুইপ জয়নাল আবদীন ফারম্নক গত বৃহস্পতিবার সংসদে 'সজীব ওয়াজেদ জয় অবৈধ ভিওআইপি ব্যবসার সঙ্গে জড়িত' বলে অভিযোগ তোলেন। এর প্রতিবাদে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো গত দু'দিন ধরে রাজপথে সভা-সমাবেশ, বিােভ মিছিলসহ সংবাদ সম্মেলন করে অবিলম্বে অভিযোগ প্রমাণ করার জন্য জয়নুল আবদীন ফারম্নকের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন।

No comments

Powered by Blogger.