দৌড় সালাহউদ্দিনকে বহিষ্কার করায় অভিনন্দন

 সালাহউদ্দিন আহমেদকে দল থেকে বহিষ্কার করায় দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অভিনন্দন জানিয়েছেন মহানগর বিএনপির তৃণমূল নেতারা। চেয়ারপার্সনের নির্দেশ অমান্য করে থানায় থানায় বিৰোভ কর্মসূচী গ্রহণ করায় বৃহস্পতিবার সালাহউদ্দিন আহমেদকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়।
শনির আখড়া, শ্যামপুর, যাত্রাবাড়ী, ডেমরা এলাকায় দলীয় অভ্যনত্মরীণ কোন্দলের কারণে সালাহউদ্দিন আহমেদের বিরম্নদ্ধে একটি গ্রম্নপ সব সময় সোচ্চার। এলাকায় পানির সঙ্কট দেখা দেয়ায় স্থানীয় এমপি হিসেবে তিনি এলাকাবাসীকে বোঝাতে চেষ্টা করেন। এক পর্যায়ে তার অনুসারীদের সঙ্গে ধাওয়া পাল্টাধাওয়া হয়। পানির দাবিতে এলাকাবাসী সালাহউদ্দিন আহমেদকে ধাওয়া করে। তখন থেকে 'দৌড় সালাহউদ্দিন' নামে পরিচিতি লাভ করেন তিনি। জরম্নরী অবস্থার সময় তিনি গ্রেফতার হন। তার বিরম্নদ্ধে দুর্নীতির মামলা হয়। জামিনে বের হয়ে আবার বিএনপির রাজনীতি শুরম্ন করেন। ঢাকা মহানগরীর সভাপতি হওয়ার চেষ্টা-তদ্বির শুরম্ন করেন। কিন্তু চেয়ারপার্সনের নির্দেশ অমান্য করে মেয়র সাদেক হোসেন খোকার বিরম্নদ্ধে কর্মসূচী দেয়ায় কপাল পুড়ল তার। অবশেষে দল থেকেও বহিষ্কার হতে হলো তাকে।
এদিকে সালাহউদ্দিন আহমেদকে বহিষ্কার করায় দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অভিনন্দন জানিয়ে শুক্রবার জাতীয়তাবাদী দলের সমর্থিত বিভিন্ন সংগঠন, মহানগর বিএনপির বিভিন্ন থানা ও ইউনিয়ন শাখার নেতারা বিবৃতি দেন। বিবৃতিতে ডেমরা-যাত্রাবাড়ী থানার ডেমরা ইউনিয়নের সভাপতি খাজা সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সারম্নলিয়া ইউনিয়নের সভাপতি শামসুল হক নিলু, সাধারণ সম্পাদক সেলিম রেজা, মাতুয়াইল ইউনিয়নের সভাপতি আশরাফ হোসেন, সাধারণ সম্পাদক আবুল হোসেন, ধনিয়া ইউনিয়নের সভাপতি আবু মুসা ও সাধারণ সম্পাদক মাহিবুর আলম, ৮৪ নং ওয়ার্ডের সভাপতি সামসুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান, ৮৭ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক খলিলুর রহমান দৌড় সালাহউদ্দিনকে দল থেকে বহিষ্কার করায় দলীয় চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অভিনন্দন জানান। এ ছাড়াও শ্যামপুর শিল্প বণিক সমিতির সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক মনিরম্নল ইসলাম চৌধুরী, আমরা ডেমরা-শ্যামপুর-যাত্রাবাড়ীবাসী সংগঠনের আহ্বায়ক এ্যাডভোকেট মোসত্মাক আহমেদ, যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান ও এনায়েত হোসেন, ডেমরা-শ্যামপুর-কদমতলী-যাত্রাবাড়ী থানা বিএনপি সমর্থক গোষ্ঠীর আহ্বায়ক অধ্যাপক আনিসুল হক, যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট মুন্সী ফজলুল হক ও সামসুল ইসলাম পৃথক বিবৃতিতে বেগম জিয়াকে অভিনন্দন জানান।

No comments

Powered by Blogger.