দুঃসময়

দুঃসময় পার করছেন মার্কিন অভিনেত্রী, ফ্যাশন ডিজাইনার লিন্ডসে লোহান। সম্প্রতি ‘লিজ এ্যান্ড ডিক’ ছবিটি হিট না করায় লোহানের অভিনয় জীবন নিয়েই প্রশ্ন দেখা দিয়েছে। লোহান আর্থিক সঙ্কটেও ভুগছেন, দিন দিনই নাকি তাঁর দেনার পরিমাণ বাড়ছে।
সর্বশেষ যে সমস্যাটি তিনি মোকাবেলা করছেন সেটি হচ্ছে নিউইয়র্কের আদালতে মামলার তারিখকে সামনে রেখে তাঁর আইনজীবীর প্রস্থান। এত সঙ্কটের মধ্যেও পাঁচ লাখ ডলারের একটি লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিয়েছে হলিউডের ‘প্রবলেম সেলিব্রিটি’ তকমা পাওয়া লিন্ডসে লোহান। নাচের প্রতিযোগিতামূলক টিভি শো ‘ড্যান্সিং উইথ দ্য স্টারস’-এ তাঁকে অফার দেয়া হয়েছিল। কিন্তু অভিনয়ে ক্ষতি হবেম ভেবে তিনি ঐ টিভি শোটি ফিরিয়ে দিয়েছেন।
লিন্ডসে অনায়াসে এই বিপুল পরিমাণ অর্থ উপার্জন করতে পারতেন। গত বছর মুক্তি পাওয়া লিন্ডসে অভিনীত ‘লিজ অ্যান্ড ডিক’ টেলিছবিটি আশানুরূপ সাফল্য না পাওয়ায় অভিনয় ক্যারিয়ার নিয়ে শঙ্কিত হয়ে পড়েন ২৬ বছর বয়সী এ অভিনেত্রী। তবে যে কোন উপায়ে অভিনেত্রী হিসেবে আগের জায়গায় ফিরে আসতে তিনি দৃঢপ্রতিজ্ঞ। মূলত এ কারণেই অর্থনৈতিক টানাপোড়েন সত্ত্বেও পাঁচ লাখ ডলারের প্রস্তাবে তিনি ইতিবাচক সাড়া দেননি। তিন লাখ ডলার পারিশ্রমিক না দেয়ায় লিন্ডসেকে ছেড়ে চলে গেছেন তাঁর সাবেক আইনজীবী শ্যন হোলি। কর ফাঁকি দেয়ার কারণেও লিন্ডসেকে অনেক ঝামেলা পোহাতে হয়েছে। এমনকি তাঁর সব ব্যাংক হিসাব জব্দ করেছিল যুক্তরাষ্ট্র সরকার। দেনা মেটাতে নিজের পরনের পোশাক পর্যন্ত বিক্রির চেষ্টা করতে হয়েছে এই তারকাকে। খবর ওয়েবসাইটের।

No comments

Powered by Blogger.