এক থা টাইগার মুক্তির ব্যাপারে আশাবাদী পাকিস্তান

‘এক থা টাইগার’ যত বিতর্কের জন্মই দিক না কেন একটা লাভের লাভ কিন্তু হয়েছেই। আর সেটা হলো সালমান-ক্যাট জুটির কাছাকাছি আসা। এই ব্রেক-আপ জুটির হাহাহিহি দেখলে কে বলবে এদের মধ্যে তাল কেটে গেছে, কিছুদিন আগ পর্যন্ত তাদের সুর লয় বেসুরো ছন্দে বেজেছে ! বোঝার কোনো উপায়ই নেই।

সাল্লু-ক্যাট সত্যিকার অর্থেই লাভবার্ডের মতো একে অন্যকে প্রতিনিয়ত সান্নিধ্য দিয়ে চলেছেন। এভাবে আর কত! কিছু একটা স্থায়ী বন্দোবস্ত তো করা উচিত। আচ্ছা স্থায়ী বাদ দিলাম, আপাতত কাছে তো থাকাই যায়! নাকি!
সম্প্রতি ইন্দো-বৃটিশ রাজকন্যা ক্যাটরিনা তার আবাসস্থল নিয়ে পড়েছেন ফ্যাকরাতে। তিনি এখন যেখানে আছেন সেই জায়গাটা এলিট শ্রেণীভুক্ত না। কারো নাকি ওই এরিয়াটা পছন্দ হচ্ছেনা। এখানে প্রচ্ছন্নভাবে সালমান গুটি চালাচ্ছেন বলেও কানাঘুষা চলছে।

ক্যাটরিনা তার ম্যানেজারকে তলব করেছেন তার জন্য বাড়ি খুঁজে বের করতে। পছন্দের এরিয়া হিসেবে উল্লেখ করেছেন মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড। আর বাড়িটিকে অবশ্যই হতে হবে সাগরমুখী। আর এখানেই সবার খটকাটা লেগেছে। ব্যান্ডস্ট্যান্ডেই তো ক্যাটের প্রিয় সাল্লু মিয়ার বাড়ি। তাহলে কি ক্যাট কৌশলে সালমানের পাশাপাশি থাকার সিদ্ধান্ত নিয়েছেন! আগের বাড়ির এরিয়া পছন্দ না হওয়াটা কি তবে শুধুই জনগণের চোখে ধুলো দেয়া!

অবশ্য মাথাটা কাজ করতেই ক্যাট পরক্ষণেই মানুষের সন্দেহটা অন্যদিকে কৌশলে ঘুরিয়ে দিয়েছেন। বলেছেন, আচ্ছা ঠিক আছে ব্যান্ডস্ট্যান্ডে যদি বাড়ি নাই পাওয়া যায় তবে জহুতে হলেও চলবে। তবে সাগরমুখী কিন্তু হতেই হবে। হুম! বুঝি বুঝি কোনটা পায়েস আর কোনটা সুজি!

ব্যান্ডস্ট্যান্ড বলিউডপাড়া নামেও পরিচিত। সালমান খান, শাহরুখ খান, রেখা, জ্যাকি শ্রফ, ফারহান আকতারের মতো আরো অনেকেই বসবাস করেন। হয়তো কিছুদিনের মধ্যেই ক্যাটরিনাও তাদের প্রতিবেশি হয়ে যাবেন। সূত্র: জিএন

No comments

Powered by Blogger.