এক যাত্রী নিখোঁজ-মাওয়ায় পদ্মা নদীতে যাত্রীবোঝাই লঞ্চকে ট্যাংকারের ধাক্কা

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায় মাওয়া ঘাটের কাছে গতকাল রোববার পদ্মা নদীতে যাত্রীবোঝাই একটি লঞ্চকে ধাক্কা দিয়েছে একটি তেলবাহী ট্যাংকার। এতে লঞ্চের একজন যাত্রী নিখোঁজ ও চার-পাঁচজন আহত হয়েছে। পুলিশ জানায়, গতকাল ২৫০ জন যাত্রী নিয়ে খান-১ নামের একটি লঞ্চ মাওয়াঘাটের উদ্দেশে মাদারীপুরের কাওরাকান্দি থেকে ছেড়ে আসে। বিকেল সোয়া পাঁচটার দিকে লঞ্চটি মাওয়াঘাটের কাছে এলে সিরাজগঞ্জ থেকে চাঁদপুরগামী তেলবাহী ট্যাংকার


এসটি রিভার লিমিটেড লঞ্চটিকে ধাক্কা মারে। এতে লঞ্চের ছয়-সাতজন যাত্রী নদীতে পড়ে যায়। এ সময় নদীতে পড়ে যাওয়া যাত্রী রিফাত নিখোঁজ হয়। বাকিরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। ট্যাংকারের ধাক্কায় লঞ্চের তলা ফেটে যায়। লঞ্চের চালক দ্রুত লঞ্চটিকে তীরে নিয়ে এলে যাত্রীরা দ্রুত নেমে যায়। আহত ব্যক্তিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। নিখোঁজ রিফাতের (১৫) বাড়ি মাদারীপুরের পূর্ব সন্ন্যাসীর চর এলাকায়।
লঞ্চের যাত্রী সেলিনা হোসেন বলেন, মাওয়াঘাট থেকে এক-দেড় শ গজ দূরে লঞ্চটিকে ধাক্কা মারে ট্যাংকারটি। মাওয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক তারিফ হোসেন বলেন, একজন যাত্রীর নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ যাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে। পুলিশ জানায়, চালকসহ ট্যাংকারটি আটক করা হয়েছে।

No comments

Powered by Blogger.