শুধু তারই জন্য by অনন্য রেজা করিম

ত বছর রোজার ঈদে মুক্তি পেয়েছিল 'দাবাঙ'। প্রথম ছবিতেই বাজিমাত করেছিলেন নায়িকা হিসেবে অভিষেক হওয়া সোনাক্ষী সিনহা। এর মধ্যে এক বছর পেরিয়ে গেছে। এক বছর সময়ের মধ্যে সোনাক্ষী অভিনীত নতুন আর কোনো ছবি মুক্তি পায়নি। তবে এই এক বছরে বলিউডের একজন চাহিদাসম্পন্ন নতুন তারকা হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। অনেক চিত্র নির্মাতাই তাঁকে নায়িকা করে ছবি বানাতে উঠে পড়ে লাগলেও সোনাক্ষী সবার প্রস্তাবে রাজি হননি।


কিন্তু এর পরও তাঁর ব্যস্ততা সত্যি চোখে পড়ার মতো।
এর মধ্যে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তবে কাজ হয়েছে তরুণ নির্মাতা শিরিশ কুন্দরের 'জোকার' ছবির। এ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন সোনাক্ষী। ছবিটির কাজ ইতিমধ্যে প্রায় শেষ হওয়ার পথে।
এদিকে আগামী বছরের ডিসেম্বর পর্যন্ত সোনাক্ষীর শুটিং শিডিউলের ডায়েরির পাতা খালি নেই। আগামী এক বছরেরও বেশি সময় তিনি ইতিমধ্যে বরাদ্দ করে ফেলেছেন বেশ কিছু ছবির জন্য। এর মধ্যে শহীদ কাপুরের সঙ্গে একটি রোমান্টিক অ্যাকশন ছবি রয়েছে, যার পরিচালক 'কমবখত ইশক'খ্যাত সাবির খান আর প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। এ ছাড়া অজয় দেবগনের সঙ্গেও একটি ছবি রয়েছে।
আর প্রথম অভিনীত ছবির নায়ক সালমানের বিপরীতে 'দাবাঙ টু' ও 'কিক' ছবি দুটিরও কাজ শুরু হবে নতুন বছরের শুরুতেই। এ দুটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে আছেন সোনাক্ষী অনেক দিন ধরেই। এত ব্যস্ততার পরও সোনাক্ষী অনেক চেষ্টা করে আরেকটি ছবির জন্য সময় বের করেছেন। জানা গেছে, এ ছবির নায়ক রণবীর কাপুরের প্রতি বিশেষ দুর্বলতার কারণেই তিনি বিশেষ ব্যবস্থায় শিডিউল দিয়েছেন। 'ব্যান্ড বাজা বারাত'খ্যাত নতুন নায়ক রণবীরের প্রতি নিজের বিশেষ দুর্বলতা গোপন রাখতে পারছেন না সোনাক্ষী। শুরু থেকেই প্রকাশ্যে রণবীরের প্রতি তাঁর বিশেষ দুর্বলতার কথা স্বীকার করে আসছেন তিনি। আনুশকা শর্মার সঙ্গে গভীর সম্পর্ক চুকে যাওয়ার পর রণবীর বেশ কিছুদিন একাকী চুপচাপ ছিলেন। কিন্তু আজকাল রণবীর সোনাক্ষীর খুব কাছের মানুষ। তাঁদের দুজনের ঘনিষ্ঠ মেলামেশা এবং 'অন্য ব্যাপার'গুলো খুব সহজেই সবার চোখে পড়ছে। প্রচণ্ড ব্যস্ততার পরও টাইট শিডিউল থেকে সময় বের করে রণবীর অভিনীত ছবির জন্য আলাদা সময় বের করে দেওয়ার ঘটনাটি সোনাক্ষীর রণবীরপ্রীতির ব্যাপারটি আরো সুস্পষ্ট করেছে।

No comments

Powered by Blogger.