ছোটে নবাবের আবিষ্কার by অনন্য রেজা করিম

নিজের প্রযোজিত 'লাভ আজকাল' ছবিতে ব্রাজিলের মডেল কাম অভিনেত্রী গিসেল মন্টেরিওকে বলিউডে প্রথম ব্রেক দিয়েছিলেন ছোটে নবাব সাইফ আলী খান। এ ছবিতে হারলিন কাউর সেজে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন এই বিদেশিনী। ইতিমধ্যে একটি বিশ্বখ্যাত ব্র্যান্ডের কাপড়ের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন গিসেল মন্টেরিও। লাভ আজকালের মতো দ্বিতীয় প্রযোজিত ছবিতে এবারও সাইফ আলী খান এক সুন্দরী বিদেশিনীকে নিয়ে আসছেন


দর্শকদের সামনে। ছোটে নবাবের এবারের আবিষ্কার অ্যান লি রবার্টস দক্ষিণ আফ্রিকার একজন সুপার মডেল। জোহানেসবার্গের এক আন্তর্জাতিক মডেলহান্ট প্রতিযোগিতায় শিরোপা জয়ের পর মডেলিং ক্যারিয়ার শুরুর পর বিখ্যাত অনেক ব্র্যান্ডের মডেল হয়েছেন। অভিনেত্রী হওয়ার স্বপ্ন লালন করে আসছেন অনেক দিন থেকে। ইতালিয়ান বাবা এবং ফরাসি-জার্মান বংশোদ্ভূত মায়ের মেয়ে অ্যান লি রবার্টসের জন্ম দক্ষিণ আফ্রিকার ডারবানে। ইতিমধ্যে কেট মস ও জিসেলে বুন্দচেনের মতো সুপার মডেলদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে তাঁর। একটি ইন্দোনেশিয়ান ছবিতেও অভিনয় করেছেন অ্যান।
অভিনেতা প্রযোজক সাইফ আলী খান অ্যানকে দেখে এবং তাঁর সঙ্গে কথা বলে 'এজেন্ট বিনোদ' ছবিতে অভিনয়ের জন্য নির্বাচন করেন। অ্যান লি রবার্টস এ ছবিতে যে চরিত্র রূপায়ণ করেছেন, শুরুতে এ চরিত্রে অভিনয়ের জন্য প্রিয়াঙ্কা চোপড়ার কথা ভাবা হয়েছিল। কিন্তু এ ছবিতে কারিনা কাপুরের সঙ্গে অভিনয় করতে হবে বলে শেষ পর্যন্ত প্রযোজক সাইফ আলী খানের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। পরে দক্ষিণ আফ্রিকার সুপার মডেল অ্যানকে দেখে সাইফের খুব পছন্দ হয়। প্রিয়াঙ্কার জন্য নির্ধারিত চরিত্রটিতে তাঁকে নির্বাচন যথাযথ বলে মনে করেন।

No comments

Powered by Blogger.