সাংবাদিক চরিত্রে অভিনয় করেছি

'অনুরাধাকে বলা হলো না' নাটকটি নিয়ে বলুন।নাটকে আমার চরিত্রের নাম মিথিলা। সে একটি মাসিক ম্যাগাজিনের সাংবাদিক। ফেসবুকে মিথিলার সঙ্গে অন্ধকারের মানুষ নামে একটি ছেলের পরিচয় হয়। ধীরে ধীরে মনের অজান্তে একে অন্যের প্রতি দুর্বল হয়ে পড়ে। কিন্তু কেউ কাউকে দেখে না। এক সময় তারা দেখা করার সিদ্ধান্ত নেয়। সময়মতো নির্বাচিত স্থানে মিথিলা উপস্থিত হলেও ছেলেটি আসে না।
ষ নাটকটির শুটিং হয়েছে কোথায়?ঢাকার বনানী ও শাহবাগে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। রোজার ঈদের আগে এ নাটকের শুটিং করেছিলাম।
ষ রওনক হাসানের সঙ্গে প্রথম অভিনয় করলেন এ নাটকে?
রওনক হাসানের সঙ্গে এটি আমার প্রথম কাজ। তবে নাটকটিতে অভিনয় করতে গিয়ে আমার তেমন মনে হয়নি। সবাই অনেক মজা করে কাজ করেছি।
ষ আপনার একটি গানের অ্যালবাম বের করার কথা ছিল, তার কী হলো?
কর্মব্যস্ততার জন্য অ্যালবামটি শেষ করতে পারছি না। তাছাড়া তাহসানও চাকরি আর ছবি নিয়ে ব্যস্ত। তবে আশা করছি, আগামী বছরেই শ্রোতাদের হাতে পেঁৗছাতে পারব আমার প্রথম একক অ্যালবামটি। এরই মধ্যে অ্যালবামের ১০টি গান তৈরি হয়ে গেছে। এ ছাড়া চারটি গানে কণ্ঠও দিয়ে দিয়েছি।
ষ এখন কোন নাটকে অভিনয় করছেন?
আজ একটি একক নাটকের শুটিং করব। নাম চূড়ান্ত না হওয়া এটির পরিচালক ইশতিয়াক আহমেদ রোমেল। আসলে আমি একটি প্রতিষ্ঠানে কাজ করি। তাই শুক্র-শনিবার ছাড়া আমি অভিনয়ের সুযোগ পাই না। বাসায় অনেক স্ক্রিপ্ট জমা পড়ে থাকা সত্ত্বেও অভিনয় করতে পারছি না।
ষ আপনাকে কম কাজ করতে দেখা যায়। কারণ কী?
ওই যে বললাম, সময় পাই না। একটি বেসরকারি প্রতিষ্ঠানে যোগ দিয়েছি। চেষ্টা করি, যে কোনো কাজ ভালোভাবে করার। তাই বেশি কাজ করা হয় না।

No comments

Powered by Blogger.