পাকিস্তানের সিরিজ জয়ের প্রত্যয়

নিউজিল্যান্ডের বিপক্ষে ‘হোম সিরিজ’ খেলতে কাল আবুধাবি রওনা হয়ে গেছে পাকিস্তান দল। যাওয়ার আগে বিমানবন্দরে পাকিস্তান কোচ ইন্তিখাব আলম সাংবাদিকদের বলে গেছেন, ৩ ম্যাচের ওয়ানডে সিরিজটি জয়ের প্রত্যয় নিয়েই যাচ্ছেন তাঁরা। আগামী পরশু আবুধাবিতেই প্রথম ম্যাচ।
চ্যাম্পিয়নস ট্রফির ব্যর্থতায় দিনকয়েক আগেও পাকিস্তানের ক্রিকেট একেবারে উথালপাথাল হয়ে গিয়েছিল। অধিনায়ক ইউনুস খান তো পদত্যাগই করে বসেছিলেন। পরে অবশ্য পিসিবির অনুরোধে অধিনায়ক হিসেবে দায়িত্ব ফিরিয়ে নিয়েছেন তিনি।
কিন্তু এসব দলে কোনো প্রভাবই ফেলবে না, দল আত্মবিশ্বাসে টইটম্বুর বলে বিশ্বাস করেন পাকিস্তান কোচ ইন্তিখাব আলম। ‘প্রচণ্ড আত্মবিশ্বাস নিয়ে আরব আমিরাত যাচ্ছি আমরা এবং আমি নিশ্চিত, ছেলেরা সেখানে ভালোই করবে। সিরিজের জন্য ভারসাম্যপূর্ণ একটি দল পেয়েছি আমরা’—বলেছেন ইন্তিখাব আলম।
নিউজিল্যান্ড অবশ্য পাকিস্তানের আগেই পৌঁছে গেছে আবুধাবিতে। অ্যান্ডি মোলসের পদত্যাগের পর কিউইরা এখন কোচহীন। অধিনায়কত্বের পাশাপাশি কোচের দায়িত্বও পালন করতে হবে ড্যানিয়েল ভেট্টোরিকে। কথাবার্তায় দ্বৈত ভূমিকার ভেট্টোরিকেও আত্মবিশ্বাসী মনে হয়। উইকেটকিপার-ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালামও কোচ না থাকাটাকে বাড়তি চাপ মনে করছেন না।

No comments

Powered by Blogger.